TechJano

মেলার ছাড় চলবে আরও ১৫ দিন

রাজধানীর মাল্টিপ্ল্যান সেন্টারে ডিজিটাল আইসিটি মেলায় দেওয়া ছাড় ২৬ ফেব্রুয়ারি সোমবার পর্যন্ত পাওয়া যাবে। বুধবার থেকে শুরু হওয়া ৫ দিনের ডিজিটাল আইসিটি মেলার আজ পর্দা নামল আজ রোববার। দেশের অন্যতম বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টার (মাল্টিপ্ল্যান) এ ডিজিটাল আইসিটি মেলা ২০১৮ তে মূল্য ছাড় আর উপহারের ছড়াছড়িতে জমজমাট ছিল ।

বিভিন্ন প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য ক্রেতাদের কাছে তুলে ধরেছেন এই মেলার মাধ্যমে। ক্রেতারাও তাদের পছন্দ মতো পণ্য কিনেছেন। মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শনে ব্যাস্ত সময় পার করেছেন। মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে ছিলো প্রযুক্তি পণ্যের উপর আকর্ষনীয় মূল্য ছাড় ও উপহার সামগ্রী।মেলার এ আমেজ আরও ১৫ দিন চলবে।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহ্সোন বলেন,  এবারের মেলা শুরু থেকেই জমজমাট ছিল। গতবারের তুলনায় ক্রেতা সমাগম ছিল দেখার মত। ক্রেতা সমাগম বেশি হওয়াতে বিক্রেতারাও অনেক খুশি। ক্রেতা ও বিক্রেতাদের জন্য আরও ১৫ দিন মেলার ছাড় চালু রাখা হচ্ছে।

মেলা উপলক্ষে মাল্টিমিডিয়া কিংডমে মামা বাড়ির আবদার অফার দেওয়া হয়। প্রতিষ্ঠানটি ওয়াকম পণ্যে ৫০০ থেকে ১০০০ টাকা, লজিটেকে ১৫ থেকে ২০ শতাংশ ছাড়, মাইক্রোল্যাবে ৫০০ টাকা ছাড়, এক্সপি পেন ১০ থেকে ১৫ শতাংশ ছাড় ঘোষণা করেছে।

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস মেলায় আকর্ষণীয় অফার দেয়। মেলায় আসুস এর যেকোনো ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাচ্ছেন‘স্ক্র্যাচ কার্ড’ যাতে থাকছে নিশ্চিত উপহার। উপহার হিসেবে থাকছে আসুস জেনফোন, রাইস কুকার, ব্লেন্ডার মেশিন, ওয়াশিং মেশিন এবং মেগা গিফট রিফ্রিজারেটর। আরও থাকছে এক্সক্লুসিভ জ্যাকেট ও টিশার্ট।

ভিভোবুক সিরিজে নতুন যোগ হয়েছে ইন্টেল এর ৮ম প্রজন্মের প্রসেসর সহ নোটবুক। এছাড়াও ইন্টেল এর ৮ম প্রজন্মেরর প্রসেসর ও ন্যানো এজ ডিসপ্লের ভিভোবুক এস সিরিজেও থাকছে ক্রেতাদের আকর্ষণ।গ্রাফিক্স সহ বিভিন্ন আইটি প্রফেশনালদের জন্য থাকছে আসুস এর এন সিরিজের নোটবুক। গেমিং সিরিজে বরাবরের মতই আসুস দিচ্ছে বিভিন্ন কনফিগারেশান এর আর ও জি সিরিজ ও এফ এক্স সিরিজের নোটবুক।

মেলায় প্রযুক্তিপণ্যের উপর নানান ছাড়ে সাথে বিশেষ উপহার দিচ্ছে গ্লোবাল ব্র্যান্ড।

Exit mobile version