দেশ

মেলায় ১৩ হাজার ৫০০ টাকায় আইলাইফের ল্যাপটপ, সঙ্গে ১০ উপহার

By Editor

July 10, 2019

আগামীকাল ১১ জুলা্থই কে ১৩ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হবে ল্যাপটপ মেলা। বাজেট প্রেমী ক্রেতাদের জন্য আমেরিকান ব্র্যান্ড ‘আইলাইফ’’ মেলায় ধামাকা অফার ঘোষণা করছে। এ অফারের আওতায় থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং প্রতিটি ল্যাপটপে ১০টি উপহার। অফারটি দশেব্যাপী রায়ান্স কম্পউিটার, স্টার টকে, কম্পউিটার ভলিজে, ড্যাফোডলি কম্পউিটার, ডলফনি কম্পউিটাররে সকল শাখাসহ অনুমোদতি শো রুমে পাওয়া যাব।ে মেলায় প্রথমবারের মতো ৪টি নতুন মডেলের ল্যাপটপও প্রদর্শন করবে আইলাইফ। মডেলগুলো হচ্ছে জেড এয়ার সিএক্স থ্রি, জেড এয়ার এক্স, জেড এয়ার লাইট এবং জেড পিসি (অল ইন ওয়ান)। এছাড়া মেলায় এবার মাত্র ১৩ হাজার ৫০০ টাকায় জেড এয়ার লাইট মডেলের নতুন ল্যাপটপ দেবে আইলাইফ।

আইলাইফ ব্র্যান্ডের বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন বলেন, বাজেট প্রেমী ক্রেতাদের কথা মাথায় রেখে এইবারের মেলায় সবচেয়ে কম দামে নতুন ল্যাপটপ দেবে আইলাইফ, এতে করে শিক্ষার্থীরা সহজে কম্পিউটার কিনতে পারবে। এছাড়া আইলাইফ ল্যাপটপের অফার সংবলিত সংবাদ লিংক আইলাইফের অফিসিয়াল ফেসবুক পেইজে (িি.িভধপবনড়ড়শ.পড়স/খওঋঊউওএওঞঅখইউ) শেয়ার করলে নগদ ১০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে, সঙ্গে থাকবে নানা ধরনের উপহার।

মেলায় আসা আইলাইফের নতুন ল্যাপটপ

জেড এয়ার সিএক্স থ্রি জেড এয়ার সিএক্স থ্রি মডেলের ল্যাপটপে রয়েছে লেটেস্ট প্রজন্মের ইন্টেল কোর আই থ্রী প্রসেসর এবং ফুল হাই ডেফিনেশন ১৫.৬ ইঞ্চি ডিসপে¬। আউটসোর্স, ফ্রী লান্সিং কাজের উপযোগী হওয়ায় তর“ণদের কাছে এই ল্যাপটপটি পছন্দের শীর্ষে। অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, এডোব ইলাসট্রেটর, ফটোশপ সহ নানা ধরনের কাজ করা যাবে অনায়েসে। ৪ গিগাবাইট র‌্যাম এবং ১ টেরাবাইটের হার্ডডিক্স ড্রাইভ আপনাকে দিবে দ্র“ত কাজ করার সুবিধা। এছাড়াও ল্যাপটপটিতে রয়েছে উন্নত মানের স্পিকার, ক্যামেরা, ব¬ুটুথ এবং ওয়াইফাই সিস্টেম। দাম ধরা হয়েছে ৩৪,০০০ টাকা।

জেড এয়ার এক্স ১৩.৩ ইঞ্চি এইচডি ডিসপে¬র এই ল্যাপটপ টি গুনে ও মানে অতুলনীয়। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ৪ জিবি রেম এবং ১২৮ জিবি এসএসডি স্টোরেজ, প্রয়োজনে বাড়ানো যাবে। এই বাজেট ল্যাপটপ দিয়ে আপনি প্রতিদিনের নেট ব্রাউজিং, ওয়ার্ড এডিটিং, ব্যক্তিগত বিনোদন যেমন হাই ডেভিনেশন মুভি দেখা, গান শোনা এবং টুকটুক গেমিংও সেরে নিতে পারবেন। ল্যাপটপ মেলাতে এই ল্যাপটপ মাত্র ৩০,৫০০ টাকায় পাওয়া যাবে।

জেড এয়ার লাইট এ ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১১.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপে¬, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্র, ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন। গুর“ত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ৮০০ গ্রাম ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। ১০টি আকর্ষণীও উপহার সহ মেলায় মাত্র ১৩,৫০০ টাকায় এই ল্যাপটপটি আই লাইফের প্যাভিলিয়নে পাওয়া যাবে।

জেড পিসি (অল ইন ওয়ান) ২১.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপে¬র রেজুলেশন ১৯২০ঢ১০৮০, পিসিতে রয়েছে পাওয়ারফুল ইনটেল কোর আই থ্রী প্রসেসর, ৪গিগাবাইট ডিডিআর থ্রী রেম, ১ গিগাবাইট হার্ড ডিস্ক, রয়েছে ক্যামেরা, ৪ টি ইউএসবি পোর্ট, লেন পোর্ট এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি যা ৪-৫ ঘণ্টা ব্যাকআপ দিবে, ৮০ ঘণ্টা স্ট্যান্ড বাই সময় চার্জ থাকবে। পিসির সাথে রয়েছে ওয়্যারলেস মাউস, কি বোর্ড, ২.০ এবং ৩.০ ইউএসবি পোর্ট যা সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করবে। ২.৫ কেজি ওজনের এই ¯ি¬ম পিসিটি দেখতে যেমন সুন্দর, তেমনি পারফর্মেন্সে অতুলনীয়। কালো রঙের এই অল ইন ওয়ান পিসি টি অফিসের যাবতীয় গ্রাফিক্স কাজের জন্য অসাধারন, সাথে রয়েছে ১ বছরের ফুল ব্র্যান্ড ওয়ারেনটি। আকর্ষণীও উপহারসহ মেলায় ৪৮,০০০ টাকায় পাওয়া যাবে।