ইভেন্ট

মেহেরপুরে ‘আমঝুপি শিশু-কিশোর সংগঠন’ এর ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

By Baadshah

September 11, 2021

মেহেরপুরে সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের সেচ্ছাসেবী ”আমঝুপি শিশু-কিশোর সংগঠন” এর ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গতকাল শুক্রবার বিকালে ৪:৩০ মিনিটের সময় আমঝুপি শিশু-কিশোর সংগঠন প্রাঙ্গণে দিবসটি পালন করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা আসাদুজ্জামান লিটন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অবসর প্রাপ্ত ক্যাপ্টেন বাংলাদেশ সেনাবাহিনী মোঃ গনিউল আজম, আমঝুপি ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুজ্জামান চমন, আমঝুপি শিশু-কিশোর সংগঠনের সাধারণ সম্পাদক আবু সাঈদ (শুভ) , আরিফ হোসেন,সোহেল রানা সবুজ । উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মেহেরাব মাহমুদ (সঞ্চয়), সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান (মফিজ),সদস্য সাংবাদিক সেলিম রেজা, প্রচার সম্পাদক এম এইচ মেহেদী , দপ্তর সম্পাদক আশিকুর রহমান, শাওন, প্রমূখ। পরে ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

‘আমঝুপি শিশু-কিশোর সংগঠন’ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড কাজ করে আসছে । করোনা মহামারীতেও ব্যাপক ভুমিকা পালন করে এই সংগঠন । ভবিষ্যতেও সকল কার্যক্রম চলমান থাকবে অনুষ্ঠানে এত প্রত্যাশা ব্যাক্ত করা হয় ।