জনপ্রিয়

মোটোরোলা ওয়ান ভিশন শক্তিশালী ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা এল

By Baadshah

July 12, 2020

কিছুদিন আগেই লঞ্চ হয়েছিল মোটোরোলা ওয়ান ভিশন । এবার কোম্পানি এই ফোনের আপগ্রেড ভার্সন, মোটোরোলা ওয়ান ভিশন প্লাস নিয়ে এল। যদিও এই ফোনে নতুনত্ব কিছুই নেই চলে, কারণ মোটোরোলা ওয়ান ভিশন ফোনটি গতবছর ভারতে লঞ্চ হওয়া মোটো জি ৮ প্লাস এর রিব্রান্ডেড ভার্সন।

আপাতত কোম্পানি মোটোরোলা ওয়ান ভিশন প্লাস কে মধ্য পূর্বের দেশগুলিতে লঞ্চ করেছে। এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই সিস্টেম, ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেল যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা।

মোটোরোলা ওয়ান ভিশন প্লাস ফোনে ৬.৩ ইঞ্চি আইপিএস এলসিডি ম্যাক্স ভিশন ডিসপ্লে দেওয়া হয়েছে। ফুল এইচডি প্লাস রেজুলেশনের (১০৮০x২২৮০ পিক্সেল) সাথে আসা এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯। ডিসপ্লের উপরের দিকে ডট নচ ফিচার আছে। যেখানে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে, যার সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ , ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

মোটোরোলা ওয়ান ভিশন প্লাস ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ১৫ওয়াট টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং এর সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। যদিও বাক্সে ১৮ ওয়াটের চার্জার মিলবে।

ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে তিনটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, সেকেন্ডারি সেন্সর হলো ১৬ মেগাপিক্সেলের অ্যাকশন ক্যামেরা। এছাড়াও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর পাবেন। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক পাওয়া যাবে।