টেক ফ্যাশন

মোটো জি৯ প্লাস স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সাথে আসবে

By Baadshah

July 19, 2020

কয়েকদিন আগেই জানা গিয়েছিল মটোরোলা তাদের নতুন ফোন মোটো জি৯ প্লাস জলদি লঞ্চ করতে পারে। এই ফোনটিকে একটি অনলাইন স্টোরে দাম সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল। এবার এই সিরিজের আরও একটি ফোনকে বেঞ্চমার্ক সাইটে দেখা গেল। নতুন এই ফোনটির নাম মোটো জি৯ প্লাস । যদিও কোম্পানির তরফে এই ফোন সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে বেঞ্চমার্ক সাইটে দেখা যাওয়ার অর্থ মোটো জি৯ প্লে কে শীঘ্রই বাজারে দেখা যাবে।

মাইস্মার্টফোনপ্রাইস এর রিপোর্ট অনুযায়ী, মোটো জি৯ প্লাস কে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে প্রধান প্রধান ফিচারের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। জানা গেছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর দেওয়া হবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটি ৪ জিবি র‌্যামের সাথে আসবে। গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩১৩ এবং মাল্টি কোর টেস্টে ১,৩৭০ পয়েন্ট পেয়েছে। এছাড়াও এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

এদিকে মোটো জি৯ প্লাস এর কথা বললে, এই ফোনের ও লঞ্চ ডেট এখনও অজানা। তবে অনলাইন স্টোরে দেখতে পাওয়া মানে কোম্পানি যেকোনো দিন এই ফোনকে বাজারে আনতে পারে। হয়তো মোটো জি৯ প্লাস ও মোটো জি৯ প্লে কে কোম্পানি একসাথে লঞ্চ করবে।