TechJano

মোবাইল অফারের বিড়ম্বনা এড়াতে ডায়াল *৮৮৮#

মোবাইল অপারেটরদের নানা ধরনের অফারের মেসেজে প্রতিনিয়ত ভরা থাকে গ্রাহকদের মেসেজ বক্স। অবিরত একের পর এক অফার আসতে থাকে অপারেটরদের কাছ থেকে। এতো অফারের ভিড়ে ঠিক কোনগুলি উপযুক্ত, তা নির্ণয় করতে হিমশিম খেতে হয় গ্রাহকদের।

মূলত গ্রাহকদের বিভিন্ন ধরনের চাহিদা পূরণ করার উদ্দেশ্যেই নানা ধরনের অফার দিয়ে থাকে মোবাইল অপারেটররা। কিন্ত বেশিরভাগ ক্ষেত্রে এর ফলাফল হয় হিতে বিপরীত। বহু সংখ্যক অফারের মধ্যে থেকে প্রয়োজনীয় অফার খুঁজে বের করতে গিয়ে বিভ্রান্ত হয়ে যান গ্রাহকরা। অনেক গ্রাহকের কাছে বিষয়টি রীতিমতো বিরক্তিকর হয়ে ওঠে।

গ্রাহকদের এই বিড়ম্বনা এড়াতে সম্প্রতি বাংলালিংক নিয়ে এসেছে একটি নতুন প্লাটফর্ম- “আমার অফার”। বিশেষ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রত্যেক গ্রাহকের মোবাইল ও ইন্টারনেট সার্ভিস ব্যবহারের ধরন বিশ্লেষণ করে সুনির্দিষ্ট অফার দেওয়া হবে “আমার অফারে”। অর্থাৎ প্রয়োজনীয় অফার বেছে নেওয়ার ঝামেলা থাকবে না গ্রাহকদের, বরং উপযুক্ত অফার তারা পেয়ে যাবেন স্বয়ংক্রিয়ভাবেই। এই বিশেষ সুবিধা পাওয়ার জন্য শুধু ডায়াল করতে হবে *৮৮৮#।

বাংলালিংকের কম্যুনিকেশন ডিরেক্টর আসিফ আহমেদ, বলেন, “আমাদের গ্রাহকদের ভিন্ন ভিন্ন চাহিদা রয়েছে। অনেকে হয়তো দিনভর মেসেজিং করতে ভালবাসেন, অনেকে হয়তো সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাপ চালাতে পছন্দ করেন, অনেকে আবার হয়তো শুধু কল করে কথা বলতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। গ্রাহকদেরকে তাদের নিজস্ব প্রয়োজন অনুযায়ী বিভিন্ন অফার উপভোগের সুযোগ দিতে “আমার অফার” প্ল্যাটফর্ম চালু করা হয়েছে। বাংলালিংকের ডিজিটাল কোম্পানি হওয়ার পথে এই সংযোজন এক নতুন মাত্রা যোগ করবে।”

গ্রাহকের চাহিদা যাই হোক না কেনো, প্রয়োজনীয় অফার পাওয়া যাবে খুব সহজেই। শুধু তাই নয়, ডায়াল করার সাথে সাথেই পাওয়া যাবে ৫০০ এমবি ফ্রি ইন্টারনেট ডেটা এবং ৫০০ ফ্রি এসএসএস। গ্রাহকদেরকে ঝামেলামুক্তভাবে বিভিন্ন সার্ভিস ব্যবহারের সুযোগ করে দিতে এই বিশেষ সুবিধা দিচ্ছে বাংলালিংক।

Exit mobile version