TechJano

ম্যারিয়ট ইন্টারন্যাশনালের আয়োজনে ‘রান টু গিভ’ চ্যারিটি রান

প্রতি বছরের মতো এ বছরও অনুদান সংগ্রহে ‘চ্যারিটি রান’- এর আয়োজন করেছে ম্যারিয়ট ইন্টারন্যাশনাল। গতকাল লা মেরিডিয়ান ঢাকা, শেরাটনের ফোর পয়েন্টস ও আশিক ফাউন্ডেশনের অংশীদারিত্বে এ ‘চ্যারিটি রান’ অনুষ্ঠিত হয়। ১৯৯৪ সাল থেকে বাংলাদেশে ক্যান্সারে আক্রান্ত শিশুদের জন্য কাজ করছে অলাভজনক প্রতিষ্ঠান এএসএইচআইসি ফাউন্ডেশন।

‘রান টু গিভ’ মূলত ম্যারিয়ট ইন্টারন্যাশনালের ‘টেক কেয়ার’ নামক উদ্যোগের অন্যতম প্রধান আয়োজন। এই উদ্যোগের মাধ্যমে ম্যারিয়ট ইন্টারন্যাশনাল তার কর্মীদের শারীরিক, মানসিক ও আত্মিক উন্নয়নের মাধ্যমে উন্নত জীবনের প্রত্যাশায় উৎসাহিত করে। আর আমাদের দেশে এএসএইচআইসি ফাউন্ডেশন ‘রান টু গিভ’ শীর্ষক আয়োজনের মাধ্যমে বাংলাদেশের ক্যান্সারে আক্রান্ত শিশুদের জীবনের মানোন্নয়নে কাজ করে।

এ নিয়ে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘ম্যারিয়ট ইন্টারন্যাশনালের ক্রমবর্ধমান ব্যবসায়িক প্রবৃদ্ধির সাথে আমরা আমাদের মূল লক্ষ্য ‘বৈশ্বিক সেবাদান’ থেকে বিচ্যুত হতে চাই না। আতিথেয়তা খাতে হোটেলের সংখ্যা, কর্মী ও কাজের ক্ষেত্র বৃদ্ধির সাথে সাথে আমরা আমাদের কর্মীদের মাধ্যমে চেষ্টা করি সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে টেকসই ও ইতিবাচক ভূমিকা রাখার।’

অংশগ্রহণকারীরা রাজধানীর পূর্বাচলের ৩০০ ফিট এলাকায় প্রায় ১০ কিলোমিটার ব্যাপী এ দৌড়ে অংশগ্রহণ করেন। দৌড় শেষে অংশগ্রহণকারীরা লা মেরিডিয়ান ঢাকার পক্ষ থেকে টি-শার্ট, ক্যাপ ইত্যাদি সৌজন্যমূলক উপহার গ্রহণ করেন।

Exit mobile version