ক্যারিয়ার

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে ২১ জনের চাকরির সুযোগ

By Baadshah

January 11, 2019

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। বিভিন্ন গ্রেডে ১০টি পদে সর্বমোট ২১ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম:

অডিটর, পিএ কাম কম্পিউটার অপারেটর, কেয়ারটেকার, স্টোরকিপার, হিসাব সহকারী, বাজেট সহকারী, সহকারী মেকানিক, ডাটা এন্ট্রি অপারেটর, ল্যাব অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা:

১০টি পদে সর্বমোট ২১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে অ্যাকাউন্টিং/ম্যানেজমেন্ট/ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং/মার্কেটিং/বিবিএতে স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের অনুকূলে আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন। তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সব পদের জন্য শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ থাকা যাবে না। আবেদনের জন্য প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল:

ন্যূনতম বেতন ৮২৫০ এবং সর্বোচ্চ বেতন ৩০,২৩০ টাকা।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীদের যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে প্রয়োজনীয় সব কাগজপত্রসহ ক্রমিক নং ৩ থেকে ১২-এর জন্য দুই সেট আবেদন রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর-৭৪০৮ বরাবর পাঠাতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা:

আবেদন করা যাবে আগামী ২০ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্র : দৈনিক ইত্তেফাক, ৭ জানুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে: