দেশ

যাত্রা শুরু করল ক্যানন ফ্ল্যাগশিপ শো-রুম ক্যানন ইমেজ স্কয়ার

By Baadshah

September 05, 2018

বাংলাদেশে ক্যানন পণ্যের একটি পরিপূর্ণ ডিসপ্লে-সেন্টার স্থাপনের মাধ্যমে যাত্রা শুরু করল “ক্যানন ইমেজ স্কয়ার”। এটি ঢাকায় ক্যানন পণ্যের একটি পরিপূর্ণ ডিসপ্লে সেন্টার।

ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার দেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট বিসিএস কম্পিউটার সিটি, আগারগাও এ আজ শো-রুমটি আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।

এসময় ক্যানন এর প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন ক্যানন সিঙ্গাপুর ইমেজ কমিউনিকেশন বিভাগের পরিচালক অ্যালেক্স চ্যান এবং বাংলাদেশে ক্যানন ব্রান্ড এর একমাত্র পরিবেশক জে.এ.এন. এসোসিয়েটস এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ এইচ কাফী।

সেন্টারটি উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তৃতায় তথ্যপ্রযুক্তি মন্ত্রী বলেন দেশ যে ভাবে ডিজিটাল যুগে প্রবেশ করছে ক্যানন ব্রান্ডের ফ্ল্যাগশিপ শো-রুম ’ক্যানন ইমেজ স্কয়ার’ এর যাত্রা তারই ধারবাহিকতা মাত্র।

এর ফলে বাংলাদেশের মানুষ ক্যাননের পণ্য সামগ্রীর সাথে নিবিড় ভাবে যুক্ত হতে পারবে এবং ডিজিটালাইজেশনের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে। তিনি বাংলাদেশে ক্যাননের সাফল্য কামনা করেন। ক্যানন এর এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বাংলাদেশ ভবিষ্যতে আরও বৃহত্তর বিনিয়োগের জন্য আহ্বান জনান।

এর আগে ফিতা কেটে ডিসপ্লে সেন্টারটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।