বিবিধ

রকমারি ডটকম ও টেকজানো আয়োজন করছে ‘লিখলেই পুরস্কার’ প্রতিযোগিতা

By Baadshah

July 07, 2018

আপনি কি ফেসবুকে ভালো স্ট্যাটাস লিখেন? কোনো বিষয়ে মতামত লেখেন? আপনি কি লেখার সুযোগ খুঁজছেন? অনলাইনে বই কেনার জনপ্রিয় ওয়েবসাইট রকমারি ডটকম (www.rokomari.com) ও টেকজানো (www.techjano.com) আয়োজন করছে ‘লিখলেই পুরস্কার’ প্রতিযোগিতা। চাইলে আপনিও লিখতে পারেন।

কি বিষয়ে লিখবেন: বাধাধরা কোনো নিয়ম নেই। প্রযুক্তি বিষয়, অনলাইনে কেনাকাটা বা তথ্য প্রযুক্তি বিষয়ক যেকোনো ভালো লেখা আপনার জন্য আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ করে দিতে পারে।

প্রতিযোগিতায় অংশ নেওয়ার নিয়ম ১. আপনার পূর্ণ নাম এবং মোবাইল নাম্বার ও মেইলসহ ৩৫০ থেকে ১০০০ শব্দের মধ‌্যে লিখতে হবে। অথবা লেখক পরিচিতি লেখার নিচে যুক্ত করতে পারেন। অনুবাদও চলবে। রিভিও চলবে। ২. ০৬ জুলাই থেকে ১ আগস্ট পর্যন্ত লেখা পাঠানো যাবে। ৩. সেরা ৫ জন লেখক পাবেন রকমারি ডটকমের সৌজন‌্যে পুরস্কার। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার জন‌্যও থাকছে বিশেষ আয়োজন। ভালো লেখকদের পরে সম্মানীসহ কাজ, প্রশিক্ষণের সুযোগ করে দেওয়া হবে। ৪. বাংলাদেশের বা বাইরের যেকোনো লেখক অংশ নিতে পারবেন। ৫. লেখার বিষয়বস্তু ই-কমার্স, পডকাস্ট, মোবাইলসহ তথ‌্যপ্রযুক্তির যেকোনো খবর, গল্প, অভিজ্ঞতা, টিপস, টিউটোরিয়ালসহ যেকোনো কিছু। লেখার সঙ্গে সংশ্লিষ্ট ছবি পাঠাতে হবে। লেখায় রকমারি ডটকম ও টেকজানোর (techjano.com) নাম কোথাও চাইলে রাখতে পারবেন। ৬. প্রাপ্ত পুরস্কারের বদলে নগদ অর্থ দেওয়া হবে না। ৭. প্রতিযোগিতার যে কোনো রকমের পরিবর্তন, পরিমার্জন বা পরিবর্ধন করার ক্ষমতা টেকজানো সংরক্ষণ করে। ৮. লেখা shiningbd2014@gmail.com ঠিকানায় পাঠাতে হবে। প্রতিটি লেখা টেকজানো ডটকমে www.techjano.com প্রকাশিত হবে। ৯. চাইলে এর আগে প্রতিযোগিতার লেখাগুলো ও বিজয়ীদের সম্পর্কে জেনে নিতে পারেন।

 

দেখে নিন-

টেকজানো-রিভ অ্যান্টিভাইরাস প্রতিযোগিতায় বিজয়ী হলেন যাঁরা