ইভেন্ট

রবি এবং মিলভিক-এর এক্সক্লুসিভ মাইহেল্থ মিলনমেলা

By Baadshah

January 18, 2019

দেশের শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি এবং দ্রুত ক্রমবর্ধমান মোবাইল ভিত্তিক স্বাস্থ্য ও বীমা সেবাদাতা প্রতিষ্ঠান মিলভিক সম্প্রতি মাইহেল্থ গ্রাহকদের উপস্থিতিতে তাদের দীর্ঘমেয়াদী সুসম্পর্ক উদযাপন করলো। গ্রাহকদের সাথে এই সম্পর্ক ২০১২ সালে শুরু হয়ে বিগত বছরগুলোতে তা ব্যাপকভাবে বেড়েছে। এছাড়াও রবি-মিলভিক ৬০০০ এরও বেশি বীমা দাবি পরিশোধ করেছে এবং প্রথমবারের মতো মাইহেল্থ অ্যাপ উন্মোচন করেছে। সম্প্রতি রবি’র প্রধান কার্যালয়ে রবি এবং মিলভিক এক এক্সক্লুসিভ মাইহেল্থ মিলনমেলার আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন রবি’র ভাইস প্রেসিডেন্ট এবং ভিএএস মানিশ কুমার এবং বিআইএমএ-এর প্রতিষ্ঠাতা ও গ্লোবাল সিইও গুস্টাফ আগার্টসন।

বিআইএমএ-এর প্রতিষ্ঠাতা ও গ্লোবাল সিইও গুস্টাফ আগার্টসন বলেন, “আমাকে বাংলাদেশে আমন্ত্রণের জন্য আমি রবি’কে ধন্যবাদ জানাই। আমাদের লক্ষ্য হচ্ছে সবার পরিবারের ভবিষ্যৎ সুরক্ষা নিশ্চিত করা। সব পরিবার যেন স্বাস্থ্যসেবা ও বীমা সুবিধা পায় সেজন্য আমরা কাজ করে যাচ্ছি। আমরা এটা জেনে খুবই আনন্দিত হয়েছি যে, জরুরি প্রয়োজনে হাসপাতাল ক্যাশব্যাক তাদের সহযোগিতা করেছে। আমরা রবি’র সাথে এই অংশীদারিত্ব আরও সামনের দিয়ে এগিয়ে নিতে চেষ্টা করছি এবং বাংলাদেশে আরও লক্ষ পরিবারে এই সেবা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি”।

‘মাই হেলথ’ ফ্যামিলি প্যাক এমন একটি মোবাইল হেলথ ও হাসপাতাল ক্যাশব্যাকের সেবা, যে সেবার আওতায় প্রতি মাসে মাত্র ৬০ টাকা ব্যয়ে হাসপাতালে ভর্তির ক্ষেত্রে বছরে ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারেন গ্রাহকরা। গ্রাহকরা ২১২১৬ নম্বরে ফোন করে অভিজ্ঞ চিকিৎসকদের কাছ থেকে তাদের নিজের ও পরিবারের জন্য ২৪/৭ স্বাস্থ্য পরামর্শ নিতে পারেন। এছাড়া, দৈনিক স্বাস্থ্য টিপ্স এসএমএস এবং পার্টনার ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে মূল্য ছাড় গ্রহণেরও সুযোগ থাকছে। গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে সম্প্রতি মাইহেল্থ অ্যান্ড্রয়েড অ্যাপ উন্মোচন করা হয়েছে, ফোনের এক টাচেই সব ধরনের সেবা দেবে এই অ্যাপ। প্রোটেক্টিভ ইসলামী লাইফ ইনস্যুরেন্সের মাধ্যমে হাসপাতালে ভর্তির ক্যাশব্যাক সুবিধা দেওয়া হয় ।