ইভেন্ট

রাইজ অ্যাবোভ অল ইভেন্ট: আইফোন টেন জেতার সুযোগ

By Baadshah

January 09, 2018

জীবনে পরিবর্তন আনতে অনেকেই ভূমিকা রাখতে পারেন। দেশের মধ্যে এমন কিছু মানুষ আছেন যাঁদের পরামর্শ ও দিকনির্দেশনা জীবনে চলার পথকে মসৃন করতে পারে। সামনে এগিয়ে যেতে সাহায্য করে। বর্তমান বিশ্বের ব্যবসা, প্রযুক্তি, বিনোদন, সঙ্গীত থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে পরিবর্তন ঘটে চলেছে। প্রতিটি পরিবর্তনের পেছনে আছে কিছু মানুষের পরিশ্রম সাধনা। সামনে এগিয়ে চলার সে পথের গল্প শুনতে, নেটওয়ার্কিং ও যোগাযোগ বাড়াতে এমনই একটি উদ্যোগ নিয়েছে ইউনিভার্সিটি অব সেলানগর (ইউনিসেল) বাংলাদেশ ক্যাম্পাস। উদ্যোগের নাম দিয়েছে রাইজ অ্যাবোভ অল।

এটি মূলত মানুষের মধ্যে স্পৃহা জাগানোর, নেটওয়ার্ক তৈরির একটি প্ল্যটফর্ম। ১২ জানুয়ারি রাজধানীর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত হবে দেশের মধ্যে সাড়া জাগানো অন্যতম এ অনুষ্ঠান। সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত অনুষ্ঠান হবে।

অনুষ্ঠান হবে চমকে ভরা। এতে থাকছেন-টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক, জুনাইদ আহমেদ পলকের জুনাইদ আহমেদ পলক, নাভিদ মাহবুব, প্রীত রেজা, সহ তরুণ প্রজন্মের অনেক আইকন। এ ছাড়াও থাকছেন আরিফ আর হোসেন, প্রফসের একেএম এনামুল হক, আতিকুল ইসলাম, বিবি রাসেল, হাসান বেনাউল ইসলাম, মোখতার বিন আবদুল্লাহ, নাভিদ মাহবুব, কামারুজ্জামান, গোলাম সামদানি ডন, সালমান মুক্তাদির, মতো ব্যক্তিরা।

অনুষ্ঠানে অনুপ্রেরণা ও এগিয়ে চলার দিকনির্দেশনা ছাড়াও হাতে কলমে শেখার পরামর্শ পাওয়া যাবে। যাঁরা ভবিষ্যতে কোথায় পড়বেন, কোথায় চাকরি করবেন, ক্যারিয়ার গাইডলাইন পাবেন। জানার সুযোগ থাকবে বিভিন্ন ক্ষেত্রের মানুষের উঠে আসার গল্প, তাদের জীবনের চ্যালেঞ্জ ও সাহসী হয়ে ওঠা, নতুন উদ্যোগগুলোকে সামনে এগিয়ে চলার কথা। বিভিন্ন ক্ষেত্রের বিশেষজ্ঞদের কাছ থেকে পাওয়া পরামর্শ ব্যক্তি ও পেশাগত জীবনে এগিয়ে চলার পাথেয় হয়ে থাকবে।

এতে যুক্ত হতে পারবেন বিনা মূল্যেই। তবে যেতে হবে বিশেষ নিবন্ধন প্রক্রিয়ার মধ্য দিয়ে। অনলাইনে নিবন্ধন করা যাবে। ইউনিসেল বাংলাদেশ ক্যাম্পাসের উদ্যোগে রাইজ অ্যাবোভ অল ‌মেগা পাবলিক স্পিকিং ইভেন্ট’ আয়োজন করা হয়েছেে ১২ জানুয়ারি। রাইজ অ্যাবোভ অল এর ক্যাম্পেইনে অংশগ্রহণ করুন, র্যাফেল ড্রয়ের মাধ্যমে জিতে নিতে পারবেন আইফোন টেন। ১২ জানুয়ারি অনুষ্ঠানে উপস্থিত হয়ে তা হাতে পাবেন। ক্যাম্পেইনে অংশগ্রহণকারী পাবেন বিনা মূল্যের টিকিট। লটারেতে আইফোন টেন পেতে ইউনিভার্সিটি অব সেলানগর বাংলাদেশ ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক ও শেয়ার দিতে হবে। পোস্ট শেয়ারের পাশাপাশি অনুষ্ঠানে হাজির হতে হবে। ১২ জানুয়ারি পর্যন্ত প্রোফাইল পিকচার ইউনিসেল ফ্রেম রাখতে হবে। ফর্ম পূরণ করে ফিডব্যাক কনফারমেশন ইমেইলটি প্রিন্ট করে সেই কপিটি সঙ্গে আনতে হবে। ইউনিসেল বুথ থেকে টিকিট পাওয়া যাবে। অনুষ্ঠানে রাফেল ড্রতে আইফোন টেন দেওয়া হবে।