TechJano

রান্নাঘরে প্রধানমন্ত্রী কি রাঁধেন?

একজন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী, ডিজিটাল বাংলাদেশের রূপকার। তিনি রান্নাঘরও সামলান ভালো। আগেও তিনি রান্না করেছেন ছেলের জন্য। আবার্ও একটি ছবি ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে, এক হাতে খুন্তি ধরে হাসিমুখে পোলাও এর হাঁড়িতে নাড়া দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। অন্য ছবিতে, বড় হাঁড়িতে তেল ঢালতে যাচ্ছেন সাদা-কালো শাড়ির ওপর অ্যাপ্রন পরা মমতাময়ী এক নারী।

পরম মমতায় পরিবার পরিজনের জন্য রান্না করছেন। এ ছবি প্রধানমন্ত্রী শেখ হাসিনার। প্রধানমন্ত্রীর এমনই এক ছবি নিয়ে এক বিদেশি মিডিয়া সংবাদ করেছে, যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন বলেই শুরু হয়েছে সেই সংবাদ।
বিদেশি মিডিয়ায় আরো বলা হয়, যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন এই প্রবাদকে সত্যি করেই শেখ হাসিনা যেন দেখিয়ে দিলেন যিনি দেশে চালান, তিনি হেঁসেলও সামলান। হাজারও ব্যস্ততা। প্রধানমন্ত্রীর গুরুদায়িত্ব তাঁর কাঁধে। তার উপর আছে দলীয় কাজকর্ম।
এর মধ্যে ফুরসত পাওয়াই মুশকিল। তবু চাইলে যে অবসর বের করে নেওয়া যায় তাইই দেখিয়ে দিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবং অবসরটুকু কাটালেন নিজের পছন্দের কাজেই। হ্যাঁ, রান্নাঘরেই বেশ খানিকটা সময় কাটালেন ব্যস্ত প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন তার ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর রান্নার করার দু’টি ছবি পোস্ট করেন, যা দ্রুতই ভাইরাল হয়ে যায়।

Exit mobile version