ক্যারিয়ার

রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে ৯ পদে শিক্ষক নিয়োগ

By Baadshah

June 24, 2018

রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি নয়টি পদে মোট নয় জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও পদসংখ্যা: ১) সহকারী শিক্ষক (পদার্থ)-০১ টি ২) সহকারী শিক্ষক (রসায়ন)-০১ টি ৩) সহকারী শিক্ষক (জীববিজ্ঞান)-০১ টি ৪) সহকারী শিক্ষক (উচ্চতর গণিত)-০১ টি ৫) সহকারী শিক্ষক (হিসাববিজ্ঞান)-০১ টি ৬) সহকারী শিক্ষক (ফিন্যান্স ও ব্যাংকিং)-০১ টি ৭) সহকারী শিক্ষক (ব্যবস্থাপনা)-০১ টি ৮) সহকারী শিক্ষক (ভূগোল)-০১ টি ৯) সহকারী শিক্ষক (অর্থনীতি)-০১ টি

যোগ্যতা: *সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক / স্নাতকোত্তর ডিগ্রি। *সকল পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ/ সমমানের জিপিএ থাকতে হবে। *নিবন্ধনধারী হতে হবে।

বেতন:

নিয়োগপ্রাপ্তদের মাসিক ২০,৭০০ টাকা স্কেলে বেতন ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের নিয়মাবলী:

*সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের ফটোকপি, জীবনবৃত্তান্ত এবং ৪ (চার) কপি পাসপোর্ট সাইজের ছবি এবং অন্যান্য প্রাসঙ্গিক কাগজ পত্র আবেদন পত্রের সাথে দাখিল করতে হবে।

*আবেদনের সাথে ৩০০/- টাকার ব্যাংক ড্রাফট রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ট্রাস্ট ব্যাংক একাউন্ট নং- ০০৯৬-০৩২০০০০১৭৯ অনুকূলে প্রদান করতে হবে এবং পে স্লিপ/জমা রশিদ আবেদনের সঙ্গে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: *আগ্রহী প্রার্থীরা আগামী ২৮ জুন, ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। *লিখিত পরীক্ষা আগামী ২৯ জুন, ২০১৮ তারিখ সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে।

সূত্র: দৈনিক আমাদের সময় (১৪ জুন, ২০১৮)

বিস্তারিত দেখুন নিয়োগ বিজ্ঞপ্তিতে: