প্রযুক্তি খবর

রায়ান্সে সেরা দামে স্লিম কোর আই থ্রী ল্যাপটপ

By Editor

September 08, 2019

আমেরিকান ব্র্যান্ড আই লাইফের ল্যাপটপ গুলো সরাসরি দুবাই থেকে আমদানি করায় গুন ও মানে আন্তর্জাতিক মানসম্পন্ন। জেড এয়ার সিএক্স থ্রী মডেল ল্যাপটপটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল কোর আই থ্রী প্রসেসর, ইন্টেলের ৫,৫০০ এইচ ডি গ্রাফিক্স।

দ্রুত কাজ করার জন্য রয়েছে ৪ গিগা বাইট রেম এবং ডাটা সংরক্ষন করার জন্য রয়েছে ১০০০ গিগা বাইট হার্ড ডিস্ক, প্রয়োজনে বাড়ানো যায়। আরবদেশ থেকে আমদানি করায় এই ল্যাপটপের বিল্ড ইন কোয়ালিটি খুবই মজবুত, দেখতে খুবই স্লিম চমৎকার, পারফরমেন্সেও অতুলনীয়। আগামী ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত মাত্র ২৯,৫০০ টাকায় পাওয়া যাবে রায়ান্সের শো রুমে।

সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্র, ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের গ্রাফিক্স কাজ করতে পারবে। আউটসোর্সসিং , ফ্রী লান্সিং কাজের উপযোগী হওয়ায় তরুণদের কাছে এই ল্যাপটপটি পছন্দের শীর্ষে। অফিসের গুরুত্বর্পূণ ইমেইল চেকিং , প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, এডোব ইলাসট্রেটর, ফটোশপ সহ নানা ধরনের কাজ করা যাবে অনায়েসে। ১.৮ কেজি ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য, ভ্রমণে হতে পারে আপনার নিত্য সঙ্গী, রয়েছে ৪ থেকে ৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ সুবিধা।

আকর্ষণীয় ডিজাইনে, কালো এবং সিলভার রঙে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে রায়ান্সের আইডিবি, মাল্টিপ্লান সেন্টার, ইস্টার্ন প্লাস শান্তিনগর, বনানী, উত্তরা, বগুড়া, রংপুর, রাজশাহী, বরিশাল, খুলনা শাখাতে।