জনপ্রিয়

রিয়েলমি জিটি ২ সিরিজের ডিজাইন বৈশ্বিক বাজারে উন্মোচিত হলো

By Baadshah

December 30, 2021

আগামী বছরের ৪ জানুয়ারী তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি, বৈশ্বিক বাজারে নিয়ে আসছে সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ – রিয়েলমি জিটি ২ সিরিজ। এই লক্ষ্যে, সম্প্রতি, রিয়েলমি জিটি ২ সিরিজের নকশা/ডিজাইন উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

রিয়েলমি’র সকল পণ্যের ক্ষেত্রে পারফরমেন্স ও ডিজাইন এই দুটি বিষয় সবচেয়ে বেশি প্রাধান্য পায়। রিয়েলমি জিটি ২ সিরিজ ২০২২ সালের প্রথম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেটযুক্ত ডিভাইস হতে যাচ্ছে। ব্যবহারকারীদের অত্যাধুনিক উদ্ভাবনীর অভিজ্ঞতা প্রদানে জিটি ২ সিরিজে বিশ্বে প্রথমবারের মতো তিনটি জিনিস সংযুক্ত করেছে রিয়েলমি – বায়ো-পলিমার দিয়ে তৈরি ব্যাক কভার, ১৫০° আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং রিয়েলমি’র ইনোভেশন ফরওয়ার্ড কমিউনিকেশন।

অন্যদিকে, নাওতো ফুকাসাওয়া’র সাথে ডিজাইনকৃত ও দীর্ঘস্থায়ীত্বের অনুপ্রেরণায় তৈরি, রিয়েলমি জিটি ২ সিরিজ বিশ্বের প্রথম বায়ো-ভিত্তিক পলিমার ডিজাইনের স্মার্টফোন। মূল ডিজাইনের অনুপ্রেরণা হিসেবে “দ্য ফিউচার ইন পেপার” কে নেওয়া হয়েছে। একটি টেকসই পণ্য তৈরির লক্ষ্যে রিয়েলমি ডিজাইন স্টুডিও আবারও নাওতো ফুকাসাওয়ার সাথে অংশীদারিত্ব করেছে। প্রযুক্তি এবং প্রকৃতির উপাদানগুলোকে একত্রিত করে টেকসই একটি ডিজাইন তৈরি করার উদ্দ্যেশে নাওতো ফুকাসাওয়া রিয়েলমি জিটি ২ সিরিজে কাগজের টেক্সচার/উপাদান ব্যবহার করেছে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।