ই-কমার্স

রিয়েলমি-দারাজের যৌথ ঈদ ক্যাম্পেইন শুরু হলো

By Baadshah

May 06, 2021

স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দ দ্বিগুণ করতে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি অনলাইন মার্কেটপ্লেস দারাজের সাথে ঈদ ক্যাম্পেইন শুরু করেছে।

এই ক্যাম্পেইন চলাকালীন, স্মার্টফোন গ্রাহকেরা নির্বাচিত রিয়েলমি স্মার্টফোন স্পেশাল প্রাইজে দারাজ থেকে কিনতে পারবেন। রিয়েলমি স্মার্টফোন ক্রয় করার সময় ক্রেতারা পাবেন ৩ হাজার টাকা পর্যন্ত ছাড়। দারাজ থেকে রিয়েলমি স্মার্টফোন কিনতে ক্লিক করুন https://rebrand.ly/realme_DarazEidCampaign। গ্রাহকরা আগামী ৮ মে পর্যন্ত এ অফার উপভোগ করতে পারবেন।

এই ঈদ ক্যাম্পেইনে দারাজে রিয়েলমি ৮ প্রো (৮+১২৮ জিবি) মাত্র ২৬,৪৯০ টাকায়, রিয়েলমি ৮ (৮+১২৮ জিবি) মাত্র ২১,৭৯০ টাকায়, রিয়েলমি সি১৭ (৬+১২৮ জিবি) মাত্র ১৪,৬৪০ টাকায়, রিয়েলমি সি২৫ (৪+১২৮ জিবি) মাত্র ১৪,২৯০ টাকায়, রিয়েলমি সি২৫ (৪+৬৪ জিবি) মাত্র ১৩,৩৯০ টাকায়, রিয়েলমি সি২১ (৪+৬৪ জিবি) মাত্র ১১,৩৯০ টাকায় এবং রিয়েলমি সি২১ (৩+৩২ জিবি) মাত্র ১০,৪৯০ টাকায় ৮ মে পর্যন্ত কিনতে পারবেন।

এতসব অফারের পাশাপাশি, গ্রাহকেরা দারাজ অফারে অন্তর্ভুক্ত রিয়েলমি স্মার্টফোন কেনার সময় ভাউচার পাবেন এবং মূল্য পরিশোধের ক্ষেত্রে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।