TechJano

রিয়েলমি নারজো ২০ আসছে ৬০০০ এমএএইচ ব্যাটারিসহ

লঞ্চের আগে ফাঁস রিয়েলমি নারজো ২০ এর ফিচার, থাকবে ৬০০০ এমএএইচ ব্যাটারি ।আইএফএ ২০২০ টেক ট্রেড শোতে রিয়েলমি প্রথম জানিয়েছিল যে, তারা নারজো ২০ সিরিজটির ওপর কাজ করছে। জানা গেছে রিয়েলমি নারজো ২০ সিরিজে তিনটি ফোন থাকবে- রিয়েলমি নারজো ২০ , রিয়েলমি নারজো ২০এ ও রিয়েলমি নারজো ২০ প্রো। ফ্লিপকার্ট ও রিয়েলমি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ইতিমধ্যেই নারজো ২০ সিরিজের জন্য ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করেছে। এই টিজার পেজ অনুযায়ী, রিয়েলমি নারজো ২০ সিরিজের ফোনে Dart Charging টেকনোলজি ব্যবহার করা হবে। যদিও এছাড়া এই সিরিজ সম্পর্কে কোম্পানির তরফে আর কিছু জানানো হয়নি।

তবে জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা, রিয়েলমি নারজো ২০ সিরিজের কয়েকটি সম্ভাব্য স্পেসিফিকেশন শেয়ার করেছেন। মুকুল শর্মার তথ্য অনুযায়ী, এই নারজো ২০ তে ৪৮ মেগাপিক্সেল মেন সেন্সরসহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সাথে আসতে পারে। সাথে এতে ব্যাটারি ক্যাপাসিটি থাকতে পারে ৬,০০০ এমএএইচ।

এছাড়া মনে করা হচ্ছে, রিয়েলমি নারজো ২০ ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর থাকবে। হেলিও জি৮৫ চিপ, হেলিও জি৮০ -এর হাই-ক্লকড ভার্সন। এতে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডসহ ছয়টি কর্টেক্স এ৫৫ কোর এবং দুটি কর্টেক্স এ৭৫ কোর প্রসেসর আছে। মনে করা হচ্ছে এই ফোনে ৬.৫ ইঞ্চি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন থাকবে।

কয়েকদিন আগে আরেকজন টিপ্সটার Himanshu জানিয়েছিল, রিয়েলমি নারজো ২০ সিরিজে তিনটি ফোন থাকবে। যার মধ্যে নারজো ২০এ হবে সিরিজের সবচেয়ে কমদামি মডেল। এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। এই ফোনটি ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে পাওয়া যাবে। আবার এই সিরিজের সবচেয়ে দামি ফোনটি হবে রিয়েলমি নারজো ২০ প্রো । এই ফোনটি ব্ল্যাক নিনজা ও হোয়াইট নাইট কালারে আসবে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। আবার এই সিরিজের আরও একটি ফোন, অর্থাৎ রিয়েলমি নারজো ২০ লঞ্চ হবে ভিকট্রি ব্লু ও গ্লোরি সিলভার কালারে। এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ

Exit mobile version