জনপ্রিয়

রিয়েলমি সি১১ দেশের বাজারে ৮,৪৯০ টাকায়

By Baadshah

July 22, 2020

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২২ জুলাই, ২০২০ এ একটি অনলাইন লঞ্চের মাধ্যমে বাংলাদেশের বাজারে ব্র্যান্ডের সি সিরিজের নতুন ফোন রিয়েলমি সি১১ লঞ্চ করেছে। রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে লঞ্চিং ইভেন্টটি সরাসরি সম্প্রচার করা হয় ।

এই মূল্য তালিকার প্রথম স্মার্টফোন হিসেবে ফোনটিতে আছে নাইটস্কেপ মোড। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, ৬.৫-ইঞ্চির মিনি-ড্রপ ডিসপ্লের সি ইলেভেন পাওয়া যাবে ৮,৯৯০ টাকায়।

রিয়েলমি সি ইলেভেনে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির পাশাপাশি রিভার্স চার্জিং সুবিধা থাকায় মাইক্রো ইউএসবি ওটিজি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে। ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতে স্মার্টফোনটিতে আছে ৬.৫-ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যাতে গেমিং ও ভিডিও কন্টেন্ট দেখায় দিবে আনন্দময় অভিজ্ঞতা।

রিয়েলমি সি১১ এআই ডুয়াল ক্যামেরায় আছে ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে চমৎকার সব সেলফি। নাইটস্কেপ মোডে বড় অ্যাপারচার ব্যবহার করে দারুণ ডিটেইলের লো লাইট কন্ডিশনের ছবি তোলা যাবে। এছাড়াও ক্যামেরায় আছে এআই বিউটিফিকেশন, প্যানোসেলফি, এইচডিআর, ক্রোমাবুস্ট, টাইম-ল্যাপ্স, পোর্ট্রেট মোড এবং ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং-এর সুবিধা।

রিয়েলমি সি ইলেভেনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৩৫ প্রসেসর ও ২ গিগাবাইট র‍্যাম, ফলে স্মার্টফোনটি সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করবে। আছে ৩২ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ। মিন্ট গ্রিন ও পেপার গ্রে – এ দুটি সুন্দর রঙে ফোনটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে ২৩ জুলাই দুপুর ২:৩০ থেকে স্পেশাল অফারে মাত্র ৮,৪৯০ টাকায় পাওয়া যাবে এবং ২৪ জুলাই থেকে দেশের সকল স্মার্টফোন স্টোরে পাওয়া যাবে।