TechJano

রিয়েলমি স্মার্টফোনে বছরসেরা বাজিমাত অফার

রিয়েলমি স্মার্টফোনে বছরসেরা বাজিমাত অফার চলছে। জিনি রিয়েলমিয়াও ক্যাম্পেইনের আওতায় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সর্বোচ্চ ১৬% পর্যন্ত ছাড়ে সবার স্মার্টফোন কেনার ইচ্ছা পূরণ করার উদ্যোগ নিয়েছে।

“উইশ কাম ট্রু ডে” অর্থাৎ ইচ্ছে পূরণের দিন হিসেবে গত ১১ নভেম্বর থেকে জিনি রিয়েলমিয়াও ক্যামেইন শুরু হয়েছে।

দুর্দান্ত এসব অফার পাওয়া যাবে দারাজ ১১.১১ ক্যাম্পেইনে। রিয়েলমি কেনার জন্য ক্লিকঃ  https://click.daraz.com.bd/e/_7mdzw

সবসময় তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে রিয়েলমি। এরই ধারাবাহিকতায় দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় ছাড় ও অফারের সমন্বয়ে ক্রেতাদের ইচ্ছাপূরণের দিন নিয়ে এসেছে ব্র্যান্ডটি।

‘শক্তিশালী ক্যামেরার সাথে দুর্দান্ত স্টাইল’ স্লোগানকে সামনে রেখে ইচ্ছাপূরণের দিন ক্যাম্পেইনটি নিয়ে এসেছে রিয়েলমি। 

“উইশ কাম ট্রু ডে” উপলক্ষে রিয়েলমি সি৩৩ স্মার্টফোনটি পাওয়া যাবে ৯০০ টাকা ছাড়ে মাত্র ১২,০৯৯ টাকায়।

এছাড়া নারজো ৫০এ প্রাইম, নারজো ৫০, সি৩৫ সহ অন্যান্য মডেলের ক্ষেত্রে পাওয়া যাবে সর্বোচ্চ ১৬ শতাংশ পর্যন্ত ছাড়। থাকছে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা গ্রহণ করে ফোন কেনার সুবিধা।

পাশাপাশি মোবাইল আর্থিক সেবা ও ব্যাংক কার্ডের মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় ছাড় ও ক্যাশব্যাক অফার। এছাড়া, বঙ্গ বিডি ১ বছর সাবস্ক্রিপশনের ক্ষেত্রে REALME1111 কোডটি ব্যবহার করে এক্সক্লুসিভ ছাড় উপভোগ করতে পারবেন দারাজ ১১.১১ ক্যাম্পেইন থেকে রিয়েলমি স্মার্টফোন কেনার গ্রাহকেরা। 

রিয়েলমি

ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল।

রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে।

ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল।

চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ। 

Exit mobile version