TechJano

রুম হিটারের চাহিদা বাড়ছে, দাম কত?

শীত বাড়ছে, দরকার রুম হিটার। জানুয়ারির শুরু থেকেই শীতের তীব্রতা বাড়ছে আবার একই সময় বাণিজ্যমেলা শুরু হয়েছে। অনেকেই খুঁজছেন রুম হিটার। রুম হিটারের দাম দেড় হাজার থেকে যত ওপরে যাওয়া যায়।

তাই ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় মডেলের রুম হিটার।

ইদানীং মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের ফলে পোশাকের পাশাপাশি বাড়তি চাহিদা তৈরি হয়েছে শীতকালীন বিভিন্ন ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের। আর এই বাড়তি চাহিদার কথা মাথায় রেখেই ওয়ালটনের এই রুম হিটার বাজারে আনা হয়েছে।
বাণিজ্য মেলায় ওয়ালটনের WRH- PTC007 এবং WRH-PTC005 মডেলের রুম হিটার আনা হয়। ক্রেতাদের চাহিদা এত বেশি ছিল যে, ইতোমধ্যে WRH-PTC005 মডেলের রুম হিটারের স্টক শেষ হয়ে গেছে। আর WRH-PTC007 মডেলের একটি মাত্র রুম হিটার অবশিষ্ট আছে। বাকি সবগুলোই বিক্রি হয়ে গেছে।
সাধারণত ওয়ালটনের ৫০০ থেকে ১ হাজার ওয়াটের রুম হিটার পাওয়া যায়। গুণগত মান ও আকর্ষণীয় ডিজাইনের রুম হিটার ওয়ালটন বাজারে এনেছে এবং ক্রেতারা তাদের পছন্দ ও বাজেট অনুযায়ী রুম হিটার কিনতে পারছেন।

ওয়ালটন রুম হিটারে রয়েছে সেফটি লক। যদি কারো হাত থেকে পড়ে যায় তাহলে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে রুম হিটার। আবার একটানা চার ঘণ্টা চলার পর অটোমেটিক বন্ধ হয়ে যাবে এটি। এই হিটারে ১০/১০ স্কয়ার ফিট পর্যন্ত রুম গরম করে মাত্র ২০ থেকে ২৫ মিনিটেই। ১ হাজার ওয়াটের রুম হিটার ১ ঘণ্টা চালালে বিল উঠবে মাত্র ১ ইউনিট।

বর্তমানে ওয়ালটনের WRH- PTC007 মডেলের রুম হিটারের দাম রাখা হচ্ছে ১ হাজার ১৯০ টাকা। সঙ্গে আছে ৭ শতাংশ বিশেষ ছাড়।

Exit mobile version