ইভেন্ট

লা মেরিডিয়ানে ৮ দিনব্যাপি ঢাকা’র পিঠা উৎসব

By Baadshah

January 22, 2019

৮ দিনব্যাপি পিঠা উৎসবের আয়োজন করতে যাচ্ছে লা মেরিডিয়ান ঢাকা। লেটেস্ট ‘রেসিপি’-তে নিয়মিত বুফে ডিনারের সঙ্গে সুস্বাদু সব পিঠার আয়োজন থাকবে আগামি ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত।

বাংলাদেশের ঐতিহ্যবাহী খাদ্যের তালিকায় বিশাল একটি অংশ জুড়ে আছে পিঠা। ‘লেটেস্ট রেসিপি’-তে আলাদা একটি স্টেশনে নকশি পিঠা, চন্দ্র পুলি, মুগ পাকন, হৃদয় হরণ, শাহী ভাপা, লবঙ্গ লতিকা, ইলিশ/ টুনা পিঠা, বিবি খানা, বধূ বরণ, ফুলঝুড়িসহ ২০টির বেশি দেশীয় পিঠার সমাহার থাকবে। আয়োজন প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, “স্থানীয় ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা বিভিন্ন সংস্কৃতির অতিথিদের সামনে দেশের ঐতিহ্যবাহী বাংলা খাবারকে তুলে ধরতে এ আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমরা বিভিন্ন সংস্কৃতি ও ঐতিহ্যকে প্রাধান্য দিয়ে থাকি, এরই অংশ হিসেবে শহুরে জীবনে হরেকরকমের ঐতিহ্যবাহী বাঙ্গালী পিঠা উৎসবের এই আয়োজন।”

ঢাকার শহুরে জীবনে ব্যস্ততার মাঝে সাংস্কৃতিক বিভিন্ন উৎসব উদযাপনে ইতিমধ্যে লা মেরিডিয়ান ঢাকা বেশ জনপ্রিয়তা লাভ করেছে। পিঠা উৎসবের এই আয়োজন লা মেরিডিয়ান ঢাকা’র সাংস্কৃতিক উৎসব উদযাপনের তালিকায় আরো একটি প্রাপ্তি যোগ করবে।

সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১১:৩০ পর্যন্ত মাত্র ৩,৯০০++ (জনপ্রতি) টাকায় পিঠা উৎসবটি উপভোগ করতে পারবেন সম্মানিত অতিথীগণ। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার উপভোগ করার সুযোগতো থাকছেই।