TechJano

লা রিভে শীতের পোশাক

হিমহিম বাতাসে ভেসে আসছে শীতল পরশ। শহুরে ঘাসে চাদরের মতো মেলে থাকা শিশিরের ছোঁয়ায় বোঝা যায়, শীত আসতে আর বেশি বাকি নেই। এমন এক সময়ে ফ্যাশন ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে উইন্টার কালেকশন ২০১৯। এই মৌসুমের জনপ্রিয় সব ডিজাইন, কালার প্যালেট আর কাট উঠে এসেছে এবারের কালেকশনে।

লা রিভের নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস জানান, “শীত শুধু প্রকৃতির রূপ বদলের সময় নয়, ফ্যাশনেরও মৌসুম। বিশ্বের সেরা সব ফ্যাশন ব্র্যান্ড নিজেদের কালেকশনে নতুন রূপ দেন এই মৌসুমে। এই বছর আর্ন্তজাতিক ফ্যাশনে শীতের থিম হিসেবে অ্যাস্ট্রোলজি, রোমান্টিক ড্রামা, পরিবেশবান্ধব কাজের পরিবেশ,সেল্ফকেয়ার এবং ভ্রমণের নতুন নতুন গন্তব্য উঠে এসেছে। সবকিছু ঘিরে আমাদের কালেকশন সাজানো হয়েছে। ড্রাইফ্লোরাল পার্পেল, ল্যাভেন্ডার, মাশরুম ব্রাউন, সিনামন শেড, পাইনগ্রীন, অ্যাম্বারব্লু, চারকোলব্ল্যাক, ক্রিস্টালহোয়াইট, ন্যাচারালগ্রে’র মতো শেড দিয়ে তৈরি হয়েছে নজর কাড়া সব কালার কম্বো। ক্যামোফ্লেজ, ব্লেজার, জিন্স, ডেনিম, টাফেটা এবং ভেলভেট নিয়ে দারুন কিছু কাজ করা হয়েছে। হুডি, কাফ এবং পকেটের ইউনিক ব্যবহার বিশেষভাবে ক্রেতাদের চোখে পড়বে। পাশাপাশি নিয়মিত কালেকশনতো থাকছেই।”

মেনজ কালেকশন:
শীতে ছেলেরা যতো বেশি লেয়ার ব্যবহার করে, ততোই যেন স্টাইলিংটা ভালো ফোটে। তাই এবারের মেনজ কালেকশনের থিম লেয়ার। এই থিমের মূল অণুপ্রেরণা মেম্বারস অন লিক্লাব, ডার্কলাক্সারি, এক্সপেরিয়েন্সিয়াল রেস্টুরেন্টস ইত্যাদি।প্রিন্টেড সিল্ক শাটিং, ক্রেপসুইটিং এবং লাইটয়েট লেদারকে ফ্রেব্রিক হিসেবে প্রাধান্য দেওয়া হয়েছে। কালার কম্বো হিসেবে বাদামি, ছাই এবং শর্ষে হলুদের গাঢ় শেডগুলো ব্যবহার করা হয়েছে।

লা রিভ উইন্টার ২০১৯ মেনজ কালেকশনের অন্যতম সেরা আকর্ষণ ব্লেজার। সিয়ার সাকার এবং মিক্স ফেব্রিকে তৈরি এই ব্লেজারগুলো শুধু শীত নয়, পরা যাবে বছরের যেকোন সময়ে। লং ও শর্ট স্লিভ সোযেটার, হুডির পাশাপাশি পাবেন বোম্বার, লেদার, টাফেটা জ্যাকেটের বিশাল সংগ্রহ।বিশেষ কিছু কালেকশন শীতের বিভিন্ন পর্যায়ে খুঁজে পাবেন ক্রেতারা। যেমন, এবার ক্যামোফ্লেজ ফোটানো হয়েছে বাদামী ও নীলে। ডেনিম, শ্যাম্বব্রে দিয়ে তৈরি হয়েছে ইন্ডিগো কালেকশন। শুধু প্রকৃতিই নয়, মহাশূন্য এবং নাসাকেও এবার বিভিন্ন ডিজাইনের মোটিফে ঠাঁই দেওয়া হয়েছে।

যারা শীতকে অ্যাডভেঞ্চার এবং স্পোর্টসের জন্য সেরা বলে মানেন তাদের জন্য বাইকার জ্যাকেট তৈরি হয়েছে লেদার এবং টাফেটা কাপড়ে। শীতে পরার উপযোগি ফরমাল, ক্যাজুয়াল ও পার্টিশার্ট, টিশার্ট, পোলো এবং নাইন টু নাইন কালেকশন থাকবে আগের মতোই।

উইমেনজ কালেকশন:
হাইস্ট্রিটের ফ্যাশন দেখে আলোড়িত হননি এমন ফ্যাশন সচেতন তরুণী পাওয়া কঠিন। কল্পনার সেইসব স্টাইলিং দেশি আমেজে আনতেই এবারের উইমেনজ থিম বাছাই হয়েছে দি এন চ্যান্টেড। রহস্য, সৌন্দর্যের প্রতি দুনির্বার আকর্ষণ, গথিক আমেজ কিংবা পোশাকি মায়াজাল তৈরির কৌশলগুলিকে অনুপ্রেরণা হিসেবে রাখা হয়েছে। কালার প্যালেটে ফুটে উঠেছে ছাই, নীল, বেগুনি, কমলা, গোলাপি, সবুজ, লাল এবং কালোর উজ্জল এবং গাড় শেডগুলো।

সম্প্রতি দারুন আমেজে ফ্যাশনে ফিরেছে ভেলভেট। লা রিভ এই শীতে নিয়ে এসেছে ক্লাসিক এবং সাম্প্রতিক ডিজাইনে তৈরি দারুন সব ভেলভেট টপ, শ্রাগ এবং জ্যাকেট। হুডি, পকেট এবং কাফস্লিভের টিউনিক আনা হয়েছে, ডেনিম হুডি থাকছে বিশেষ সংগ্রহ হিসেবে। কাওলনেক, জিপার, হাইনেক, কেপস্টাইল, বিশপস্লিভস, বেল্ট এবং বাকলস্, টারটান চেকের মাধ্যমে টিউনিক গুলোকে গতানুগতিক ধারা থেকে আলাদা করেছে।

মেয়েদের জ্যাকেটে হুডি, আর্টিফিশিয়াল স্যুড, টারটানচেক, কোচম্যান স্টাইল কলার দিয়ে ভিন্ন মাত্রা যোগ করা হয়েছে। ঘরে বাইরে এবং অফিসে পরারমতে সোয়েটারের কালেকশন যোগ করা হয়েছে। তাতে স্ট্রাইপ যেমন আছে, থিম অনুসারে রাঙানো সিঙ্গেল কালারও তেমন আছে। পঞ্চো এবং শালের সংগ্রহ এবারের অন্যতম কালেকশন যার সাহায্যে হালকা শীত এবং স্টাইলিং, দুটোই কভার দেওয়া সম্ভব হবে। ম্যাচিং লেগিংস, পালাজ্জো, হারেম, ডেনিম ও ফর্মাল প্যান্ট পাবেন বটমস কালেকশনে। এছাড়াও শীতে পরার উপযোগি সালওয়ার কামিজ, উভেন টপস, শাড়ি, সিঙ্গেল কামিজ থাকছেই। এই শীতে ফরমাল ফ্যাশন সামাল দিতে নাইন টু নাইন কালেকশনেও শীত টেক্কা দেওয়া ডিজাইনগুলো যোগ করা হয়েছে।

প্রসঙ্গত, পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করে লা রিভ। মোহাম্মদপুরের আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে মেগা স্টোর তো আছেই, ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, উত্তরা, ওয়ারী ১ ও ২, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটেও আছে নিজস্ব আউটলেট। এছাড়াও, পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকে বাংলাদেশের যেকোনো প্রান্তে বসে কিনতে পারবেন লা রিভের পণ্য। আরো জানতে ভিজিট করুন লা রিভের ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze

Exit mobile version