ইভেন্ট

ল‍্যাপটপ কিনলে টিভি,সাইকেলসহ মিলবে আরো নানা উপহার!

By Baadshah

August 02, 2018

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আজ সকাল থেকে শুরু হয়েছে তিন দিনের এফোরটেক ল্যাপটপ ফেয়ার ২০১৮। চলবে ৪ আগস্ট পর্যন্ত। ল্যাপটপ মেলা হলেও ট্যাবলেটসহ অনেক ইলেকট্রনিক্স ও আইটি সরঞ্জামাদি পাওয়া যাবে এই মেলায়।

ল্যাপটপ মেলায় অভিনব অফার নিয়ে হাজির হয়েছে গ্লোবাল ব্র্যান্ডের লেনোভো। মেলায় লেনেভোর ল্যাপটপ কিনলে দেয়া হচ্ছে স্ক্যাচ কার্ড। যা ঘষলেই মিলবে নিশ্চিত উপহার। উপহার হিসেবে রয়েছে সাইকেলসহ টিভি, মাইক্রোওভেন, টিশার্ট, কিচেন হোম অ্যাপ্লায়েন্সেসহ বিভিন্ন উপহার।

এই অফার সম্পর্কে লেনোভোর সিনিয়র সেলস ম্যানেজার রাশেদ বলেন, এবারের মেলায় ২৩ হাজার থেকে এক লাখ ৭০ হাজার টাকা দামের ল্যাপটপ এনেছে লেনোভো। এন্ট্রি লেভেল থেকে হাই- এন্ড সিরিজের ল্যাপটপ রয়েছে। এছাড়া মেলায় মূল‍্য ছাড়ে মিলছে লেনেভোর ল‍্যাপটপ। সাশ্রয়ী দামে পাওয়া যাচ্ছে লেনেভো আইডিয়াপ‍্যাড ১২০এস মডেলের ল‍্যাপটপ। ২৭ হাজার ৩০০ টাকা মূল‍্যের এই ল‍্যাপটপটি মেলায় সাড়ে ২৪ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

এদিকে সকাল ১০টা থেকেই মেলায় দর্শনার্ধীরা আসতে শুরু করছেন। তারা বিভিন্ন স্টল ঘুরে ঘুরে তাদের পছন্দের ল্যাপটপটি খুঁজছেন। দেশ-বিদেশের ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠান তাদের সর্বাধুনিক মডেলের ল্যাপটপের পসরা সাজিয়েছেন। এসব ল্যাপটপে মূল্য ছাড় ঘোষণা দেয়া হয়েছে। ল্যাপটপ কিনলে পাওয়া যাচ্ছে বিভিন্ন উপহার সামগ্রী।

এবারের আয়োজনে একটি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

বাজারে আসছে তালপাতা ব্র্যান্ডের ল্যাপটপ, দাম থাকবে হাতের নাগালে