ইভেন্ট

শাওমি, হুয়াওয়ে আর উইয়ের বিক্রি বেশি

By Baadshah

January 14, 2018

স্মার্টফোন মেলায় শাওমি, হুয়াওয়ে আর উইয়ের ফোন বেশি বিক্রি হয়েছে বলে প্রতিষ্ঠানগুলোর পক্ষে দাবি করা হয়েছে। এর কারণ ছিল ছাড় আর উপহার। মেলার প্রথম দুইদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ। বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে সাচ্ছন্দে বাড়ি ফিরেছেন ক্রেতারা।

ঢাকার উত্তরা এলাকা থেকে কলেজ ছাত্র শাহ করিম মেলায় এসেছিলেন তার বোন আবিবার প্রান্তির সঙ্গে। শাহ করিম বলেন, আমরা সারাবছর অপেক্ষায় থাকি স্মার্টফোন মেলার জন্য। কারণ এখানে সকল ব্র্যান্ডের স্মার্টফোন এক জায়গায় পাওয়া যায়। আর কমদামে স্মার্টফোন কেনার পাশাপাশি উপহারের মজাই আলাদা।

দেশে স্মার্টফোন ও ট্যাবলেট ক¤িপউটার নিয়ে সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি নবম আয়োজন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যায়। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিয়েছিল। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পেরেছেন। মেলা ছিল সফল।