TechJano

সনির নতুন হেডফোনে ৩৫ ঘণ্টা গান শোনা যাবে

সনি হেডফোনের নাম শুনলেই বেশিরভাগ মানুষের মনে সবার প্রথমে সনি ডাব্লুএইচ-১০০০ এক্সএম৩ নাম আসে। এটাই কোম্পানির ফ্ল্যাগশিপ হেডফোন। সম্প্রতি বিভিন্ন আকর্ষণীয় ফিচার সহ তুলনামূলক কম দামেও ওয়্যারলেস হেডফোন নিয়ে আসছে জাপানের কোম্পানিটি। এর মধ্যেই অন্যতম সনি ডাব্লুএইচ-এইচ৯১০এন। শুক্রবার ভারতে এই ওয়্যারলেস হেডফোন বিক্রি শুরু হয়েছে।

ওভার দ্যা ইয়ার ডিজাইনের এই হেডফোনে থাকছে ব্লুটুথ ভি ৫.০ কানেক্টিভিটি। অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশন ছাড়াও এই হেডফোনে এসবিসি,এএসি,এলডিএসি কোডেক সাপোর্ট থাকছে।

সম্পূর্ণ চার্জে এই হেডফোনে ৩৫ ঘণ্টা গান শোনা যাবে। মাত্র ১০ মিনিট চার্জে ২.৫ ঘণ্টা চলবে এই হেডফোন। মিউজিক প্লে-ব্যাক, ফোন কল, ভয়েস অ্যাসেস্ট্যান্ট ব্যবহারের জন্য বিশেষ টাচ কন্ট্রোল থাকছে। নতুন ওয়্যারলেস হেডফোনে দুটি ২৫ মিমি ডাইনামিক ড্রাইভার ব্যবহার করেছে সনি। এই হেডফোনে ৫ – ৪০হাজার Hz তরঙ্গদৈর্ঘ্যের আওয়াজ শোনা যাবে।

২০১৭ সালে ডাব্লুএইচ-১০০০ এক্সএম২ এর সঙ্গে লঞ্চ হয়েছিল সনি ডাব্লুএইচ-এইচ৯০০এন। সেই হেডফোনের উত্তরসূরি নতুন সনি ডাব্লুএইচ-এইচ৯১০এন। শীঘ্রই কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ হেডফোন ডাব্লুএইচ-১০০০ এক্সএম৪ লঞ্চের কথা থাকলেও তুলনামূলক কম দামে নতুন এই হেডফোন ভারতের গ্রাহকদের নজর কাড়বে।

Exit mobile version