TechJano

সহজ ও নিরাপদ ট্রাভেলিং-এর জন্য পাঠাও কার রেন্টাল

জনপ্রিয় রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাও নিয়ে এলো একটি নতুন আকর্ষণীয় সার্ভিস পাঠাও কার রেন্টাল, যা ইউজারদের ট্রভেলিং জার্নিকে আরও বেশি আরামদায়ক করে তুলবে।

পাঠাও কার রেন্টাল ইন্টারসিটি ট্রাভেলস, লং-ডিসটেন্স ট্রাভেলস, বিজনেস ট্রিপস কিংবা স্পেশাল ইভেন্টে যাতায়াতে ইউজারদের কনভেনিয়েন্ট, ফ্লেক্সিবল এবং রিলায়েবল ট্রাভেলিং এক্সপেরিয়েন্স দেওয়ার নিশ্চয়তা দেয়।

পাঠাও কার রেন্টাল এই সার্ভিস দেওয়ার মাধ্যমে বাংলাদেশের ট্রান্সপোর্টেশন ব্যবস্থাকে কনভেনিয়েন্ট, এফোর্ডেবল এবং ডিপেন্ডেবল করার প্রতিশ্রুতি দেয়।

ইউজারদের বিভিন্ন ধরণের প্রয়োজন অনুযায়ী পাঠাও কার এরই মধ্যে পাঠাও কার প্লাস, পাঠাও কার প্রাইম ও পাঠাও কার ম্যাক্স সার্ভিস দিয়ে থাকে। কোয়ালিটিফুল ও প্রিমিয়াম এই সার্ভিসগুলো ইউজারদের মাঝে ইতিমধ্যে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।

পাঠাও রাইড-শেয়ারিং ফিচারগুলোর জন্য যে কারণে ইউজারদের কাছে সুপরিচিত, সে সকল ফিচার পাঠাও কার রেন্টাল-এর ইউজাররাও উপভোগ করতে পারবেন।

সেগুলোর মাঝে আছে সহজেই রিকোয়েস্ট ক্রিয়েশন, লাইভ লোকেশন শেয়ারিং, সেইফ ট্রিপের জন্য সেইফটি কভারেজ, ভাড়ার ব্যাপারে জানা, নিজের সুবিধামতো ভাড়া অফার করা এবং পছন্দমতো গাড়ি ও ড্রাইভার বেছে নেয়ার মতো ফিচারগুলো।

পাঠাও কার রেন্টাল ব্যবহার করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে। এছাড়াও ইউজাররা তাদের কনভিনিয়েন্স ও প্রয়োজন অনুযায়ী ওয়ান ওয়ে এবং রাউন্ড ট্রিপ আগে থেকেই শিডিউল করে রাখতে পারবেন।

পাঠাও কার রেন্টাল-এর ইউজারদের সর্বোচ্চ নিরাপত্তা ও হাইজেন মেইনটেইন করতে ড্রাইভাররা কঠোর নিরাপত্তা প্রোটোকল মেনে চলেন এবং গাড়ি নিয়মিত স্যানিটাইজ করে থাকেন।

পাঠাও কার রেন্টাল-এর ড্রাইভারদের জন্যও সুবিধা রয়েছে। ড্রাইভাররা প্রতিদিনের এবং মাসের ইনকাম হাই-ভ্যালু, লং ট্রিপস ও বিভিন্ন অপশনস যেমন ইনার-সিটি, ইন্টারসিটি এবং রেন্টাল ট্রিপসের মাধ্যমে বাড়াতে পারবেন। এছাড়াও বিডিং মডালিটির মাধ্যমে কাউন্টার ভাড়াও অফার করতে পারবেন।

পাঠাও কার রেন্টাল সম্পর্কে পাঠাও প্রোডাক্ট টিম-এর অ্যাসোসিয়েট ম্যানেজার শায়েখ সাইফ বলেন, “পাঠাও-তে আমরা এমন পণ্য তৈরি করার চেষ্টা করি যা সমস্যা সমাধান করার পাশাপাশি ইউজারদের ডেইলি লাইফ ও যাতায়াত ব্যবস্থাকে আরও উন্নত করে” এছাড়াও পাঠাও কার বিভাগের প্রধান জাভেদ মালেক আরও বলেন, “আমরা এমন একটি সার্ভিস দেওয়ার ব্যবস্থা করেছি যেখানে ইউজার ও ড্রাইভার উভয় পক্ষ লাভবান হবেন ও সবচেয়ে ভালো সেবা পেয়ে থাকবেন।”

পাঠাও কার রেন্টাল সারা বাংলাদেশে ফ্লেক্সিবল ভাড়ায় এভেইলেবল আছে, যা শুরু হয় ৯৯৯ টাকা থেকে। এছাড়াও পাঠাও রেন্টাল কার সম্পর্কে আরও জানতে ভিজিট করুন, ভিজিট করুন।

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও, এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে।

রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী, ৩,০০,০০০ ড্রাইভার ও ডেলিভারি এজেন্ট, ২,০০,০০০ মার্চেন্ট এবং ১০,০০০-এর বেশি রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও।

প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫,০০,০০০-এরও বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

Exit mobile version