ইভেন্ট

সাইবার সিকিউরিটি চ্যালেঞ্জ ২০১৮- এর নিবন্ধনের সময় বাড়লো

By Baadshah

December 11, 2018

দক্ষ সাইবার নিরাপত্তা কর্মী খুঁজে বের করতে দেশে প্রথমবারের মতো শুরু হওয়া ‘সাইবার সিকিউরিটি চ্যালেঞ্জ ২০১৮’ শীর্ষক প্রতিযোগিতায় নিবন্ধনের সময় বাড়লো আরও তিন দিন।

নিবন্ধনের সময় ছিল ১২ ডিসেম্বর পর্যন্ত। আগ্রহীরা এখন ১৫ ডিসেম্বর পর্যন্ত নিবন্ধন করতে পারবেন। অ্যাডভান্স টেকনোলজি বিডি এই প্রতিযোগিতা আয়োজন করেছে।

আগ্রহীরা (https://cyberchallenge.com.bd/registration) ঠিকানায় গিয়ে নিবন্ধন করতে পারবেন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের প্রত্যেকের জন্য ল্যাপটপ, প্রথম রানার্স আপ দলের জন্য স্মার্টফোন এবং দ্বিতীয় রানার্স আপ দলের জন্য পুরুস্কার হিসেবে ট্যাবলেট পিসি দেওয়া হবে। পাশাপাশি থাকবে ক্রেস্ট এবং সনদপত্র দেওয়া হবে। বি

জয়ী নারী দলের জন্য থাকবে বিশেষ সম্মাননা। এছাড়া বিজয়ী দলগুলোর সদস্যরা দেশের শীর্ষ আইটি প্রতিষ্ঠানে ইন্টার্ন করার সুযোগ পাবে। দেশের পাশাপাশি বিদেশি প্রতিষ্ঠানে কর্মরত সাইবার সিকিউরিটি বিশেষজ্ঞরা প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন।

‘বি দ্য আলটিমেট সিকিউরিটি এক্সপার্ট’ স্লোগানে প্রতিযোগিতার পাওয়ার্ড বাই স্পন্সর জনপ্রিয় রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাও। এছাড়া কো-স্পন্সর হিসেবে রয়েছে আইপে, এসসিএসএল ও মেট্রোনেট। আর স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে রয়েছে বেসিস, আইএসপিএবি, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)। প্রতিযোগিতার মিডিয়া সহযোগী কনসিটো পিআর। প্রতিযোগিতার বিভিন্ন পর্ব ও গ্রুমিং সেশন লাইভ সম্প্রচার করবে ঢাকালাইভ।

প্রতিযোগিতার বিস্তারিত জানতে http://cyberchallenge.com.bd ঠিকানায় যেতে হবে। নিবন্ধন করা যাবে https://cyberchallenge.com.bd/registration ঠিকানায়। বিস্তারিত ফেসবুক পেজ www.facebook.com/CyberSChallenge ঠিকানাতেও পাওয়া যাবে।