TechJano

সাড়ে ১৬ হাজারে ল্যাপটপ সাথে স্মার্টওয়াচ ফ্রি

আপনার কি কম খরচে খুব ভালো ল্যাপটপ দরকার? চোখ বুজে কিনে ফেলুন আইলাইফ ল্যাপটপ। এখন তো সোনায় সোহাগা। ল্যাপটপের সঙ্গে স্মার্টওয়াচ ও ব্যগ ফ্রি পাবেন। কম্পিউটার আমদানিকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক এ অফার দিচ্ছে। স্বাধীনতা দিবস উপলক্ষে আমেরিকার ব্র্যান্ড আই লাইফের প্রতিটি ল্যাপটপ এবং পিসি কিনলে সাথে স্মার্ট ওয়াচ ফ্রী পাওয়া যাবে। এই অফার ৫ই মার্চ থেকে ৩১ই মার্চ পর্যন্ত স্টার টকের মাল্টি প্লান সেন্টার, উত্তরা, চট্টগ্রাম ও রংপুর শো রুমে পাওয়া যাবে।
কি আছে সাড়ে ১৬ হাজার টাকার ল্যাপটপে? শুরুতেই বলব, এতে আছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম ১৪ ইঞ্চি এই ল্যাপটপে রয়েছে,ইন্টেলের প্রসেসর যার গতি ১.৮গিগাহার্জ পর্যন্ত, টানা চালানোর পরেও গরম হয়না ১০,০০০ এমএএইচ ব্যাটারি আপনাকে ৭-৮ ঘণ্টা ব্যাকআপ দেবে,
১৫০ ঘণ্টা স্ট্যান্ডবাই সময় চার্জ থাকবে।আলাদাভাবে এনটিভাইরাস ইন্সটল করতে হবেনা।
২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করবে। ১.৫৩ কেজি ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইনের এই ল্যাপটপ টি সিলভার কালারে মাত্র ১৬,৫০০ টাকায় পাওয়া যাচ্ছে, সাথেথাকছেস্মার্টওয়াচওব্যাগফ্রী!
আই লাইফের রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচ অল ইন ওয়ান জেড পিসি যা ফাইবার ও মেটাল দিয়ে তৈরি দেখতে খুবই সুন্দর, মসৃণ ও আকর্ষণীয়। থ্রী গিগাবাইট র্যাম ও ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ যা আপনাকে বড় প্রোগ্রাম দ্রুত চালাতে সাহায্য করবে। ফুল এইচডি ডিসপ্লের এই পিসিতে রয়েছে ৫০০ জিবি হার্ড ডিস্ক যা প্রয়োজনে বর্ধিত করা যায়। এই পিসিতে ইন্টেলের সেলেরন সিরিজের পাওয়ারফুল প্রসেসর অ্যাপল লেক ব্যাবহার করা হয়েছে। ২.৪০ গিগাহার্জ গতির প্রসেসরটি মূলত দৈনন্দিন অফিস ও পারসনাল কাজের জন্য বেশ ভালো পারফরমেন্স দিবে। এই প্রসেসর সারা দিন টানা ব্যাবহারের পরও গরম হবে না। ওয়ারলেস কি বোর্ড ও মাউস সহ সিলভার ও সাধা কালারের এই পিসিটি ২৯,৯৯০ টাকায় স্টারটেকের শো রুমে পাওয়া যাবে,সাথে সম্পূর্ণ ফ্রীতে থাকছে স্মার্ট ওয়াচ। ওজন কম হওয়ায় এই পিসি টি সহজে বহন করা যায়।
আই লাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। দুবাই থেকে আমদানি করা এই ব্রান্ডিটি ইতিমধ্যে ক্রেতাদের আস্থা অর্জন এর পাশাপাশি বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।
ঢাকার কম্পিউটার বাজার মাল্টিপ্লান সেন্টার, আইডিবি ভবন, উত্তরা, চট্টগ্রাম ও রংপুরের স্টারটেক শোরুমে ল্যাপটপ এবং পিসিগুলো পাওয়া যাচ্ছে।অনলাইনে ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যাবহার করে কেনার জন্য ভিজিট করুন www.startech.com.bd/i-life-zedair
অফারটি সম্বন্ধে বিস্তারিত জানতে আজই কল করুন ০১৭০৯৯৯৫৪১৯

Exit mobile version