ইভেন্ট

সিটি আইটি মেলায় মূল্যছাড় এবং উপহারের ছড়াছড়ি

By Baadshah

March 06, 2020

রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটিতে চলছে ৬ দিনের সিটিআইটি মেলা। ‘প্রযুক্তিই অগ্রগতি’ স্লোগানে ASUS, AVITA, DELL TECHNOLOGIES, HP ও LENOVO-এর পৃষ্ঠপোষকতায় এবং ইন্টেল, এমএসআই, ডি-লিঙ্ক, এক্সপোমেলা, কাস্পেরস্কি, ROG এর সহযোগিতায় আইডিবি ভবনে আয়োজিত এই মেলা চলবে শনিবার ৭ই মার্চ পর্যন্ত। মেলা সকাল ১০টা থেকে রাতে সাড়ে ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত।

অনলাইন রেজিস্ট্রেশনে আগত ক্রেতারা জিতছেন প্রতি ঘন্টায় উপহার। জিতছেন স্মার্ট টিভি, গেমিং কি-বোর্ড, গেমিং মাউস, পাওয়ার ব্যাংক, পেনড্রাইভসহ নানা ধরনের চমকপ্রদ উপহার। এছাড়া প্রতিদিন একজন ভাগ্যবান সেলফি-শিকারী জিতছেন ১টি ল্যাপটপ কম্পিউটার।

এছাড়াও কেনাকাটায় দেশি-বিদেশি নামি-দামী ব্র্যান্ডগুলোর পক্ষ থেকে থাকছে আকর্ষনীয় ছাড় ও নানা রকম অফার। কম্পিউটার ছাড়াও বিভিন্ন প্রযুক্তিপন্যেও চলছে ৫০% পর্যন্ত ছাড়। সাধারণ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন গেমিং প্রতিযোগিতা, রোবটিক্স প্রদর্শনী, ডিজিটাল ফটো প্রতিযোগিতা, শিশুদের আর্ট প্রতিযোগিতা ডি ছায়াছবি দেখার বিশেষ আয়োজন।

শুক্রবার সকাল ১০টায় রয়েছে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। ১১ থেকে ১৪ বছর বয়সীদের বিষয় “স্বপ্নের মেত্ররেল”, ৮ থেকে ১০ বছর বয়সীদের বিষয় “মুক্তিযুদ্ধ”এবং ৪ থেকে ৭ বছর বয়সীরা যেকোনো  বিষয়ের ছবি আঁকার জন্য এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। মেলা আয়োজকগন শিশু কিশোরদের দলবেঁধে প্রতিযোগিতায় অংশগ্রহন করার আহবান করেছেন। দীর্ঘ ২০ বছর ধরে দেশের সেরা আইটি মার্কেট হিসেবে বিসিএস কম্পিউটার সিটি আস্থা ও সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে।