ইভেন্ট

সিনটেকের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

By Baadshah

February 28, 2021

দেশের অন্যতম শীর্ষ সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান সিনটেক সল্যুশন গত ২৭ ফেব্রুয়ারি ঢাকার কাছে সাভারে অবস্থিত বিনোদন কেন্দ্র নন্দন পার্কে প্রায় ২০০ কর্মী ও অতিথি নিয়ে আয়োজন করে জমজমাট বনভোজন।

করোনা মহামারির এ সময়ে যথেষ্ট সতর্কতার ও সামাজিক বিধিনিষেধ মেনে আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কর্মীদের পরিবার ও শিশুদের আনন্দের বিষয়টিকে গুরুত্ব দেওয়া হয়। শিশুদের জন্য দেওয়া হয় নানা পুরস্কার।

সিনটেক কর্তৃপক্ষ জানায়, সিনটেক মূলত সব কর্মীদের নিয়ে একটি পরিবারের মতোই। এখানকার কর্মপরিবেশ অত্যন্ত সুন্দর। সেই পারিবারিক বন্ধনকে আরও বাড়াতে এ বনভোজন আয়োজন। পরবর্তীত আরও বড় আয়োজন করা হবে।

সারাদিনের এ আয়োজনে প্রতিষ্ঠানটির কর্মী ও তাদের পরিবার নানা রাইড উপভোগ করেন। এ ছাড়া বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে লটারির মাধ্যমে পুরস্কার দেওয়া হয় কর্মীদের। অনুষ্ঠানে বর্ষসেরা ও বিশেষ পারফরম্যান্স দেখানো কর্মীদেরও সম্মাননা জানানো হয়।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ফারুক উদ্দিন ও প্রধান পরিচালন কর্মকর্তা বনভোজনে আসার জন্য সকলকে ধন্যবাদ দেন।

উল্লেখ্য,  দেশের সরকারি ও বেসরকারি খাতের অটোমেশন ও সফটওয়্যার খাতে গুরুত্বপূর্ণ সেবা প্রদানের মাধ্যমে দেশি সফটওয়্যার শিল্পে সফল প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে সিনটেক সল্যুশন লিমিটেড। প্রযুক্তির মাধ্যমে সরকারি সেবাসমুহ সহজে ও খুব কম সময়ে সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার কাজে অগ্রণী ভূমিকা রাখছে সিনটেকের বিভিন্ন সেবা। সিনটেক আইটি পরামর্শ, ইআরপি, ই-গভ, শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, ব্যবসা, এআই, আইওটিসহ নানা সেবা নিয়ে কাজ করে।