TechJano

সিলেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হল সর্ব বৃহৎ কম্পিউটার উৎসব

সিলেট স্টেডিয়ামে  গত ২২শে জানুয়ারি অনুষ্ঠিত হয়ে গেল সিলেটের সর্ব বৃহৎ কম্পিউটার উৎসব ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো ২০২০ সিলেট । এতে গেমিং পার্টনার হিসেবে অংশগ্রহণ করে গিগাবাইট ও গেমার্স আর্ক।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো: মাহবুব আলী এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির(বি সি এস ) সিলেট বিভাগের চেয়ারম্যান এনামুল কুদ্দুস চৌধুরী।
৪ দিন ব্যাপী এই মেলায় অনেক জনপ্রিয় গেম যেমন – ফিফা ২০, রেসিং গেম নিড ফর স্পিড:মোস্ট ওয়ান্টেড, কড ইত্যাদি খেলানো হয়। ভার্চুয়াল রিয়ালিটি গেম( ভি আর) অনুষ্ঠানে সকলের নজর কারে। মেলাটি সাধারণ জনগণের জন্য উন্মুক্ত ছিল।
প্রোডাক্ট ডিসপ্লেতে ছিল গিগাবাইট এবং অরাসের গেমিং মনিটর,মাদারবোর্ড , গ্রাফিক্স কার্ড,   এসএসডি, অরাস আরজিবি র‌্যাম সহ আরও অনেক প্রোডাক্ট । শেষ দিন বি সি এস চেয়ারম্যান  বিজয়ীদের হাতে প্রাইজমানি ও পুরস্কার তুলে দেন। বি সি এস এর পক্ষ থেকে  গিগাবাইটকে বিশেষ সম্মাননা দেওয়া হয় এবং সেটি গ্রহণ করেন গিগাবাইটের প্রতিনিধি জনাব গাজী রহমান।
Exit mobile version