ইভেন্ট

সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের কল্যাণে উৎস বাংলাদেশের বিশেষ সঙ্গীতায়োজন ‘উৎস সন্ধ্যা ২০২৪’

By Sajia Afrin

October 22, 2024

প্রান্তিক ও সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের কল্যাণে তহবিল সংগ্রহের লক্ষ্যে ‘উৎস সন্ধ্যা ২০২৪’ শীর্ষক এক বিশেষ সঙ্গীত অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে কমিউনিটি-ভিত্তিক স্বনামধন্য উন্নয়ন সংস্থা উৎস বাংলাদেশ।

সমাজের পিছিয়ে পড়া শিশু- কিশোরদের মৌলিক চাহিদা পূরণ নিশ্চিতসহ শিক্ষা, স্বাস্থ্য ও অন্যান্য প্রয়োজনীয়তা পূরণে সহায়ক ভূমিকা রাখার মাধ্যমে তাদের জীবনযাত্রার সার্বিক উন্নয়নে গত তিন দশক ধরে একাগ্রে কাজ করে যাচ্ছে উৎস বাংলাদেশ। উৎস সন্ধ্যা ২০২৪-এর আয়োজনে অংশ নিয়ে ইতিবাচক এ উদ্যোগের অংশ হতে পারেন আপনিও!

আগামী ২৫ অক্টোবর রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কমপ্লেক্সে (সাউথ ব্লক, লেভেল বি-১) অনুষ্ঠিত হবে ‘উৎস সন্ধ্যা ২০২৪।’ উপস্থিত দর্শক ও ভক্তদের মন মাতাতে এ আয়োজনে সঙ্গীত পরিবেশন করবেন সময়ের জনপ্রিয় শিল্পী ঋতুরাজ, নন্দিতা ও মাশা ইসলাম। আয়োজনের মাধ্যমে সংগৃহীত অর্থ উৎস বাংলাদেশের পরিচর্যায় থাকা শিশু-কিশোরদের কল্যাণে ব্যয় করা হবে। এর মাধ্যমে দর্শকরা এক চমৎকার সঙ্গীত সন্ধ্যা উপভোগের পাশাপাশি একটি মহৎ উদ্দেশ্য বাস্তবায়নেও ভূমিকা রাখতে পারবেন।

আগ্রহীরা টিকেটিং পাটনার টিকিফাই-এর মাধ্যমে ৭০০ থেকে ৩০০০ টাকার মধ্যে উৎস সন্ধ্যা ২০২৪’এর টিকেট সংগ্রহ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭১১৬২২৩৭৮ / ০১৭৫৫ ৬১৮৯৩০ এই নম্বরে, অথবা উৎস বাংলাদেশ’ এর অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।