TechJano

সেনানিবাসের সিএসডি’তে পেমেন্ট সুবিধা আনল ট্যাপ

বাংলাদেশ সেনাবাহিনী কতৃক পরিচালিত ট্রাষ্ট ব্যাংক লিমিটেড এর অধীনস্থ একটি প্রতিষ্ঠান ট্রাষ্ট আজিয়াটা পে বা ট্যাপ। গত ২৪ জুলাই ২০২২ তারিখে ঢাকা সেনানিবাসে সিএসডির প্রধান কার্যালয়ে সিএসডি ও ট্যাপ এর মধ্যে একটি মার্চেন্ট পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়।
চুক্তির আওতায় এখন থেকে দেশের সকল সেনানিবাসের সিএসডি থেকে কেনাকাটা করে ট্যাপের মাধ্যমে পেমেন্ট করা যাবে। গ্রাহকরা সিএসডির আওতায় ২৫ টি এক্সক্লুসিভ শপ, ২৭ টি সুপার শপ, ১৬ টি সিএসডি টেস (ডেলিভারিসহ), ক্যাপ্টেন্স ওয়ার্ল্ড, ফার্মেসী ও সিএসডি মটর পার্টস শপ থেকে ট্যাপের এ সেবা উপভোগ করতে পারবেন।
দেশের সেনানিবাসগুলোতে কেনাকাটা সহজ করতে কাজ করবে মোবাইল আর্থিক সেবাদানকারী (এমএফএস) প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ। এর আওতায় এখন থেকে ট্যাপ এর মাধ্যমে সহজেই সকল সেনানিবাসের ক্যান্টিন স্টোরস ডিপার্টমেন্ট (সিএসডি) এর গ্রাহকরা কেনাকাটায় বিশেষ সুবিধা পাবেন।
সেনানিবাসের সিএসডিগুলোতে কিউআরকোড সম্বলিত পেমেন্ট ব্যবস্থার মাধ্যমে খুব সহজে মূল্য পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। এতে গ্রাহকদের ঝামেলা কমার পাশাপাশি সময়ও বাঁচবে। ডিজিটাল পেমেন্টে গ্রাহকদের আরও অনুপ্রাণিত করতে ট্যাপ বিভিন্ন অফার দেবে যা পর্যায়ক্রমে কেনাকাটার সময় গ্রাহকরা উপভোগ করতে পারবেন।
ট্যাপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) দেওয়ান নাজমুল হাসান বলেন,‘ট্যাপ চালু হওয়ার পর থেকে আমরা মানুষকে ডিজিটাল পেমেন্ট এ অভ্যস্ত করতে কাজ করে যাচ্ছি। এর জন্য নতুন নতুন উদ্যোগও আমরা গ্রহণ করেছি। ট্যাপের ম্যাধমে রিক্সা ভাড়া, যাকাত দেয়ার ব্যবস্থাও চালু করেছি আমরা। দেশের সেনানিবাসের সিএসডিতে মার্চেন্ট ব্যবস্থা চালু করায় গ্রাহকরা আরও বেশি সুবিধা উপভোগ করতে পারবেন বলে আমাদের প্রত্যাশা।’

Exit mobile version