ইভেন্ট

সেরারা পেল বার্ষিক ডেল প্রযুক্তি অ্যাওয়ার্ড ২০১৯

By Editor

April 25, 2019

ডেল টেকনোলজি অব বাংলাদেশ আয়োজন করেছে বার্ষিক ডেল প্রযুক্তি অ্যাওয়ার্ড ২০১৯। মঙ্গলবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে ২০১৯ অর্থ বছরে (১ ফেব্রুয়ারি থেকে ৩১ জানুয়ারি) ডেল পণ্য বিক্রিতে অসাধারণ অবদান রাখায় স্থানীয় পার্টনারদের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে ডেলের কর্মকর্তাদের মধ্যে ছিলেন ভাইস প্রেসিডেন্ট অব এশিয়া ইমার্জিং মার্কেট ও সাউথ এশিয়া কনজিউমার অ্যান্ড স্মোল বিজনেস কে আনোথাই (k. Anothai Wettayakorn), এশিয়া ইমার্জিং মার্কেটের চ্যানেল ডিরেক্টর ক্রিস পাপা, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান।অনুষ্ঠানে ২০১৯ অর্থ বছরে ডেলের সার্বিক পারফরমেন্স ও ২০২০ অর্থ বছরে তাদের কী কী পরিকল্পনা আছে তা নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে মোট ১২টি পুরস্কার প্রদান করা হয়েছে। এর মধ্যে বেস্ট এমএফটি পার্টনার কমার্শিয়াল অব দ্য ইয়ার ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছে স্টার টেক ও ইঞ্জিনিয়ারিং, বেস্ট পার্টনার ক্লায়েন্ট সল্যুশন অব দ্য ইয়ার ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছে স্মার্ট টেকনোলজিস। বেস্ট ডিস্ট্রিবিউটার এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছে বি ট্র্যাক টেকনোলজিস, বেস্ট পার্টনার কনজিউমার অব দ্য ইয়ার ক্যাটেগরিতে পুরস্কার পেয়েছে সিঙ্গার বাংলাদেশ।

কে আনোথাই বলেন, এশিয়া প্যাসিফিক অঞ্চলে ডেলের যেসব দেশে উন্নতি করছে তার অন্যতম প্রধান মার্কেট বাংলাদেশ। উপস্থিত সব পার্টনারই ডেলের স্থানীয় ব্যবসা প্রসারে, এর চেয়ে আরও ভালো অবস্থানে নিতে ভূমিকা রেখেছেন। এতে ভবিষ্যতে আরো লাভবান হবেন তারা। এটা বলতে হয়, প্রত্যেকেই ক্রমাগত উন্নতি করে ২০২০ অর্থ বছরকে সফল করার জন্য সংগ্রাম করছেন।