ফিচার

সৌদি প্রবাসীদের স্বাস্থ্য সেবায় হটলাইন চালু

By Baadshah

April 30, 2020

সৌদি আরব প্রবাসী বাংলাদেশিদের স্বাস্থ্য সেবা ও পরামর্শ দিতে অনলাইন পদ্ধতিতে ‘প্রবাস বন্ধু কল সেন্টার’ এর উদ্বোধন করা হয়েছে। করোনাভাইরাসে আক্রান্তদের সেবা দিতে সৌদি আরবের বাংলাদেশি ২২ লাখ প্রবাসীর জন্য বুধবার (২৯ এপ্রিল) চালু করা হয় এই “প্রবাস বন্ধুকল সেন্টার”।

কল সেন্টারের হট লাইন নাম্বার: +৮৮০৯৬১১৯৯৯১১, সাথে থাকছে দুইটি ইমো নাম্বার: +৮৮০১৪০০৬১১৯৯-৮, ৮৮০১৯৫৮১০৫০২।অনলাইন পদ্ধতিতে সেবাটি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমদ এমপি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

এছাড়া আরও উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের ইকোনমিক মিনিস্টার ডক্টর মো. আবুল হাসান, তিন মন্ত্রণালয়ের সচিবরা, এটুআই প্রকল্পের পরিচালক ও অতিরিক্ত সচিব ড. মো. আব্দুল মান্নান ও এটুআই এর পলিসি অ্যাডভাইজার আনির চৌধুরী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের স্টার্টআপ বাংলাদেশ (আইডিইএ) প্রকল্পের কমিউনিকেশনস্ বিষয়ক পরামর্শক সোহাগ চন্দ্র দাসসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় সমূহের ঊর্ধ্বতন কর্মকর্তা ও চিকিৎসকরা।