TechJano

স্টার কম্পিউটার সিস্টেমের কর্মীদের বাসা থেকে অফিস শুরু

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রকোপ এবং দেশে করোনা পরিস্থিতির কারণে স্টার কম্পিউটার সিস্টেম লিমিটেড (এসসিএসএল) হোম অফিসের পদক্ষেপ নিয়েছে। গত ১৮ মার্চ থেকে প্রতিষ্ঠানটি সব কর্মকর্তা এবং কর্মচারীদের বাসা থেকে অফিস করার সুযোগ দিয়েছে।
স্টার কম্পিউটার সিস্টেম লিমিটেডের (এসসিএসএল) সিইও রেজওয়ানা খান বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন থাকতে হবে। আর সচেতনতার কারণে স্টার কম্পিউটার সিস্টেম লিমিটেড (এসসিএসএল) হোম অফিসের পদক্ষেপ নিয়েছে। বাসাতে বসেই অফিসের কাজ করছেন আমাদের কর্মীরা। কারণ করোনার এই মূহুর্তে প্রয়োজন সবার নিরাপদ থাকা। আর কর্মী এবং পরিবারের নিরাপদ, সুরক্ষায় রাখতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
তিনি আরো বলেন, করোনা এই পরিস্থিতিতে বিশ্বের অনেক বড় বড় আইটি প্রতিষ্ঠান হোম অফিসের সিদ্ধান্ত নিয়েছে। দেশের অনেক বড় বড় কর্পোরেট প্রতিষ্ঠানও এই পদক্ষেদ নিচ্ছেন। তাই যাদের সুযোগ রয়েছে হোম অফিস বা ভার্চুয়াল অফিসের তারা পদক্ষেপটি নিয়ে তাদের অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের নিরাপদ নিশ্চিত করতে পারেন।
রেজওয়ানা খান বলেন, তবে শুধু হোম অফিস করেই নিশ্চিন্ত হওয়া যাবে না। অফিসের ঊধ্বর্তন কর্মকর্তাদেরও সচেতন হতে হবে। সুযোগ থাকলে তাদের কর্মীবাহিনীর সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লোভস, সাবান সরবরাহ করতে হবে। যারা আইটি প্রতিষ্ঠান তাদেরও করোনা সচেতনতায় পদক্ষেপ নিয়ে অন্যদের সচেতন করতে হবে।
Exit mobile version