TechJano

স্বপ্ন আর এক্সট্রা গিফটের মধ্যে চুক্তি স্বাক্ষর

স্বপ্ন এবং এক্সট্রা গিফট সাম্প্রতিক সময়ে একটি চুক্তি সাক্ষর করেছে, যার ফলে এখন যে কাউকে আপনি এক্সট্রা গিফটের মাধ্যমে স্বপ্নর গিফট কার্ড উপহার হিসেবে দিতে পারবেন।  জন্মদিন, বিয়ে কিংবা কর্পোরেট প্রয়োজনে এখন খুব সহজেই এক্সট্রা অ্যাপের মাধ্যমে যেকোনো সময় যে কোনো স্থান থেকে মুহূর্তেই পাঠিয়ে দিতে পারবেন গিফট কার্ড। আর যাকে গিফট কার্ড দিবেন, উনি সপ্নের যে কোনো আউটলেটে গিয়ে তার পছন্দমত কেনাকাটা করতে পারবেন। তাই গিফট কিংবা রিওয়ার্ড কিনা আর ডেলিভারি নিয়ে থাকছে না কোনো ঝামেলা।
স্বপ্নের পক্ষে বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান আর এক্সট্রার পক্ষে ম্যানেজিং ডিরেক্টর মঞ্জুরুল আলম মামুন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সট্রার চিফ মার্কেটিং অফিসার প্রজিত কুমার দাস, এসিআই লজিস্টিকস লি.(স্বপ্ন) এর বিজনেস এনালিটিক্স ম্যানেজার খাজা আশহাদ বেলাল এবং সিনিয়র ইনফরমেশন এনালিস্ট আসিফ আজম।
স্বপ্ন বাংলাদেশের খুচরা বিক্রয়ের একটি শীর্ষ প্রতিষ্ঠান। সারা বাংলাদেশে তাদের ঢাকা, চট্টগ্রাম, সিলেট এবং কুমিল্লা মতো ৪ টি বড় শহরসহ  মোট ৫৬ টি আউটলেট আছে । স্বপ্ন রিটেল চেইন, এসিআই লজিস্টিক লিমিটেডের একটি উদ্যোগ।
এক্সট্রা দেশের প্রথম ডিজিটাল গিফট কার্ড প্লাটফর্ম, যার সাহায্যে আপনার আপনজন অথবা আপনার কোম্পানির এমপ্লয়ি, এজেন্ট, ডিসট্রিবিউটর এবং ক্লায়েন্টদের দিতে পারবেন ডিজিটাল গিফট কার্ড। আর যারা গিফট কার্ড পাচ্ছেন তারা এক্সট্রা অ্যাপের মাধ্যমে মার্চেন্ট আউটলেট বা ইকমার্স সাইটে থেকে তাদের পছন্দের পণ্য বেছে নিতে পারবেন। অ্যাপটি ইনস্টল করতে ক্লিক করুন https://bit.ly/2KlgRgs
Exit mobile version