গেইম

স্মার্টফোনেই ক্রিকেট গেইম বিশ্বকাপের মৌসুমে

By Editor

June 11, 2019

জমে উঠেছে বিশ্বকাপ ক্রিকেটের এবাবের আসর। চলছে দলগুলোর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই।

রিয়েল ক্রিকেট ২০১৯ জনপ্রিয় রিয়েল ক্রিকেট গেইমটি অ্যান্ড্রয়েড, আইওএস উভয় প্লাটফর্মেই খেলা যাবে। এই গেইমটিতে থ্রিডি গ্রাফিক্স উপভোগ করা যাবে।

গেইমটিতে ম‍্যাচ খেলার সময় গেইমার পছন্দমত প্রতিপক্ষ নির্বাচন করতে পারবেন। বাংলাদেশেসহ আইসিসির সবগুলো দল রয়েছে এতে। ইজি, মিডিয়াম, হার্ড এবং এক্সপার্ট মোডে ম‍্যাচ খেলা যাবে গেইমটি।

চাইলে কত ওভারের ম‍্যাচ খেলতে চান তা বাছাই করা যাবে। একটি ম‍্যাচ ২, ৫, ১০, ২০ এবং ৫০ ওভার খেলা যাবে। ম‍্যাচ শুরুর আগে মাঠের অবস্থা, টাইম এবং বৃষ্টি হওয়ার আশঙ্কা আছে কিনা তা দেখে নেয়া যাবে।

এছাড়াও থাকছে নিজেদের মত নিজ সাজিয়ে মাল্টিপ্লেয়ার গেইম খেলার সুযোগ।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই লিংক থেকে আর আইওএস ব্যবহারকারীরা এই লিংক থেকে গেইমটি ডাউনলোড করতে পারবেন।

ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ-২ এই গেইমটিতে নিজের মত করে সাজিয়ে নেয়ার অনেক অপশন দেয়া হয়েছে। ১৪০ ধরনের ব্যাটিং অ্যানিমেশনের পাশাপাশি থাকছে ১৪ ধরনের ভিন্ন বোলিং অ্যাকশন, যা গেইমের অভিজ্ঞতাকে দারুন করবে। এছাড়াও থাকছে টুনার্মেন্ট খেলার সুযোগ।

অ্যান্ড্রয়েড প্লাটফর্মে গেইমটি পাওয়া যাবে এই লিংকে। আর আইওএস ব্যবহারকারীদের জন্য এই লিংক

গলি ক্রিকেট এই গেইমটি একবারে অলিতে-গলিতে ক্রিকেট খেলার স্মৃতি মনে করিয়ে দিবে। একদম ঘরোয়া পরিবেশে, পাড়া বা মহল্লায় গলিতে যেভাবে ক্রিকেটের আসর জমে উঠে তারই আদলে গেইমটিকে সাজিয়েছেন ডেভেলপাররা। নিজে টিম সাজানো, টুর্নামেন্ট খেলাসহ নানা আকর্ষনীয় ফিচার থাকছে গেইমইটিতে।

অ্যান্ড্রয়েডের জন্য এই লিংক আর আইওএসের জন্য এই লিংক থেকে নামিয়ে খেলা যাবে গলি ক্রিকেট।