ইভেন্ট

স্মার্টফোনের মেলায় কত টাকা ছাড়ে কোন ফোন কিনতে পারবেন?

By Baadshah

July 10, 2018

দেশে স্মার্টফোন ব্যবহারকারীর অধিকাংশই তরুণ। তাদের একটি বড় অংশই শিক্ষার্থী। তাদের কথা মাথায় রেখে বাড়তি অফার থাকছে স্মার্টফোন ও ট্যাব মেলায়।

হুয়াওয়ে

হুয়াওয়ে মোবাইল বাংলাদেশ সিলভার স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে। ব্র্যান্ডটি মেলায় তাদের হ্যান্ডসেটে ৪৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেবে।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মো. মনজুরুল কবির বলেন, মেলায় হুয়াওয়ের প্রতি হ্যান্ডসেটে নিশ্চিত উপহার দেবে। এছাড়াও হুয়াওয়ে তাদের প্রতিটি পণ্যে ৪৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেবে। তিনি বলেন, আমরা মেলায় হুয়াওয়ের সর্বশেষ বাজারে আসা ফোনগুলো প্রদর্শন করবে।

গ্রাহকদের পছন্দ ভালো ক্যামেরার ফোন। হুয়াওয়ে ক্যামেরায় জোর দিয়েছে অনেক আগে থেকেই। মেলায় হুয়াওয়ের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলো সম্পর্কে গ্রাহকরা বিস্তারিত জানতে পারবেন। সর্বশেষ বাজারে আসা ক্যামেরা ফোন হিসেবে পরিচিত হুয়াওয় পি সিরিজের পি১০প্রো প্রদর্শন করবে হুয়াওয়ে। থাকবে নোভা থ্রিই মডেলের হ্যান্ডসেটও।

স্যামসাং বৃহস্পতিবার থেকে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হবে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। মেলাটি চলবে শনিবার পর্যন্ত।মেলায় শিক্ষাথীদের জন্য একটু বেশিই অফার রাখছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন বলেন, স্মার্টফোন মেলায় যে কেউ স্যামসাং স্মার্টফোন কিনে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাবেন।

তবে শিক্ষার্থীরা এর চেয়ে বেশিই ছাড় পাবেন।তিনি বলেন, শিক্ষার্থীরা স্যামসাং স্মার্টফোন কিনলে এই ছাড়ের পাশাপাশি তাদের পরিচয় পত্র দেখালে ৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় পেতে পারেন।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসাইন বলেন, আমরা শুরু থেকে প্রতিটি স্মার্টফোন মেলাতেই অংশগ্রহণ করেছি। তবে কখনো অ্যাক্সেসরিজ বিক্রি করিনি। এবারই প্রথম গ্রাহকরা স্যামসাংয়ের অরিজিনাল অ্যাক্সেসরিজ কিনতে পারবেন।

টেকনো মেলায় প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে টেকনো মোবাইল। ব্র্যান্ডটি জানিয়েছে, তারাও শিক্ষার্থীদের জন্য অতিরিক্ত সুবিধা দেবে। নতুন ইনোভেশনগুলো তারা তুলে ধরবেন। এছাড়াও অন্যান্য অংশগ্রহণকারীরাও শিক্ষার্থীদের জন্য আলাদা সুযোগ রাখার কথা জানিয়েছেন।এবারের মেলার প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং ও টেকনো।

উই

গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে সিম্ফনি ও উই। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, নোকিয়া, অপ্পো, ভিভো। ব্র্যান্ডগুলো নানা উপহার ও অফার দেবে।

উই প্রতিটি ফোনে উপাহার দেবে।

ইউমিডিজি

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশগ্রহণ করছে ইউমিডিজি বাংলাদেশ। বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অংশগ্রহণ করছে ইউমিডিজি বাংলাদেশ। স্মার্টফোন ব্র্যান্ড প্রথমবার অংশগ্রহণ করেই গ্রাহকদের জন্য মূল্যছাড় ও নানা উপহারের ঘোষণা করেছে।

মেলায় ব্র্যান্ডটি সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছে। এতে অংশগ্রহণ করে প্রতিদিন ফ্রি স্মার্টফোন জিতে নেয়ার পাশাপাশি থাকবে নিশ্চিত পুরস্কার। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১২ জুলাই থেকে শুরু হতে যাওয়া মেলায় ইউমিডিজির ১নং স্টলে মিলবে এই ছাড় ও উপহার।

মেলায় ইউমিডিজি এস প্রো ফোন কিনলে উপহার হিসেবে থাকবে ব্লুটুথ স্পিকার। ইউমিডিজি এস২ লাইট ফোনের সাথে হেডফোন। সম্প্রতি উন্মোচন হওয়া এ১ প্রো ফোনের সাথে উপহার হিসেবে মিলবে পাওয়ার ব্যাংক।

মেলায় চারটি প্যাভিলিয়ন ও ১২টি স্টল থাকছে। মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।