নতুন পন্য

স্মার্টফোনে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার নিয়ে এলো শাওমি

By Baadshah

October 14, 2019

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি, বাংলাদেশের গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে। আকর্ষণীয় ‘ওয়ান টু টেন নোটব্যাক নিশ্চিত’ অফারটিতে গ্রাহকরা সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা রেডমি নোট ৭ প্রো-এর ৬জিবি+৬৪জিবি ভার্সনের ফোন কিনলে পাচ্ছেন সর্বনিম্ন ২০০০ টাকা থেকে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করার সুযোগ। এছাড়া রেডমি ৭এ, রেডমি ৭, রেডমি ওয়াই৩ এবং রেডমি নোট ৭এস মডেলের নির্দিষ্ট ভ্যারিয়েন্ট এর  স্মার্টফোন কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন কমপক্ষে ১০০০ টাকা ক্যাশব্যাক।

স্মার্টফোন কেনার পর ক্যাশব্যাকের পরিমাণ জানতে গ্রাহককে MINB<space> IMEI1 ফরম্যাটটি ব্যবহার করে ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস করতে হবে।

১৩ অক্টোবর থেকে শুরু হওয়া অফারটি পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত মি স্টোর, বিক্রয়কেন্দ্র ও পার্টনার স্টোর থেকে উপভোগ করা যাবে।

শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “আমরা বাংলাদেশি মি ফ্যানদের জন্য একটি লিমিটেড টাইম ক্যাশব্যাক অফার নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত। এই ক্যাশব্যাক অফারে আরো আকর্ষণীয় মূল্যে শাওমি ফোন কেনা অনেক বেশী চমকপ্রদ হবে বলে আমি আশাবাদী”।

  শাওমি সম্পর্কে

শাওমি কর্পোরেশন ২০১০ সালের এপ্রিল মাসে প্রতিষ্ঠিত হয়েছিল এবং ২০১৫ সালের ৯ জুলাই (১৮১০.এইচকে) হংকং স্টক এক্সচেঞ্জের প্রধান বোর্ডে তালিকাভুক্ত হয়েছিল। শাওমি একটি আন্তর্জাতিক কোম্পানি, যেটির স্মার্টফোন ও স্মার্ট হার্ডওয়্যার একটি আইওটি প্ল্যাটফর্মের সাথে সংযুক্ত রয়েছে। গ্রাহকদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এবং তাদের হৃদয়ে কুলেস্ট কোম্পানিহওয়ার সাথে, শাওমি ক্রমাগত উদ্ভাবন নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ, যা গুণগত মান এবং দক্ষতার ওপর গুরুত্ব দেয়। কোম্পানিটি নিরবচ্ছিন্নভাবে বিশ্বের সেরা সকল উদ্ভাবনী প্রযুক্তির মাধ্যমে উন্নত জীবন উপভোগ করার জন্য সাশ্রয়ী মূল্যে চমৎকার সব পণ্য তৈরি করে থাকে। শাওমি বর্তমানে বিশ্বের চতুর্থ বৃহত্তম স্মার্টফোনের ব্র্যান্ড এবং বিশ্বের বৃহত্তম ভোক্তা আইওটি প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা করেছে। এই প্ল্যাটফর্মের সাথে সংযুক্ত আছে ১৩২ মিলিয়ন স্মার্ট ডিভাইস (স্মার্টফোন এবং ল্যাপটপ বাদে)। বর্তমানে, শাওমি পণ্যসমূহ বিশ্বের ৮০টিরও বেশি দেশে ও অঞ্চলে ব্যবহৃত হচ্ছে এবং অনেক বাজারে এটি শীর্ষ স্থানে রয়েছে।