TechJano

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার, কোন ফোনে কত টাকা ছাড় পাবেন?

থাকতে পারে ২০ শতাংশ পর্যন্ত ছাড়, একটি কিনলে একটি ফ্রির মতো অফার। ঢাকায় বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা।
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) দেশি-বিদেশি সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডের সর্বশেষ মডেলের স্মার্টফোনের প্রর্দশনী চলবে ১০ থেকে ১২ জানুয়ারি। স্মার্টফোন ও ট্যাব নিয়ে ২০১৯ সালের প্রথম এ মেলা এক্সপো মেকারের এগারোতম আয়োজন।সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলন মেলার বিস্তারিত তুলে ধরে এক্সপো মেকার।হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপের (বাংলাদেশ) মার্কেটিং ডিরেক্টর ঈগল সং, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিওও শ্যামল সাহা, স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং কমিউনিকেশনস মো. মূয়ীদুর রহমান, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেটের ডিরেক্টর জসিম উদ্দীন খন্দকার, উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং মুনতাসির আহমেদ, ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।
আয়োজকরা জানান, মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতোমধ্যে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নেবে । ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।
মেলায় সব ব্র্র্যান্ড ছাড় ও উপহার দেবে। ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। এ ছাড়াও থাকবে নানা আয়োজন।মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, স্যামসাং ও টেকনো। গোল্ড স্পন্সর ভিভো ও উই। সিলভার স্পন্সর হিসেবে গোল্ডেনফিল্ড ও মটোরোলা। টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম ও পার্টনার এডুমেকার।মেলায় প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন তিনটি এবং গোল্ড ও সিলভার স্পন্সর প্যাভিলিয়ন থাকছে যথাক্রমে দুটি করে। এ ছাড়া ছয়টি প্যাভিলিয়ন ও চারটি স্টল থাকছে।মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‍্যাফেল ড্র ও অনেক প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে।এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

Exit mobile version