ইভেন্ট

স্মার্টফোন মেলায় ৬টি মডেলের আসুস ফোনে মিলছে ৩০% ছাড়!

By Baadshah

July 14, 2018

চলছে শেষ দিনের স্মার্টফোন ও ট‍্যাব এক্সপো। মেলায় ছয়টি নতুন মডেলের জেনফোন বিক্রি করছে আসুসের দেশীয় পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। তিন দিনের এই মেলায় সর্বোচ্চ ৩০ শতাংশ ছাড়ে আসুসের ফোন বিক্রি করছে ব্র্যান্ডটির দেশীয় পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড।

স্মার্টফোন ও ট‍্যাব মেলায় প্রতিষ্ঠানটির স্টলে মিলছে ছয়টি মডেলের ফোন। আসুসের নতুন জেনফোনের মডেলগুলো হলো-থ্রি এক্স ম্যাক্স, থ্রি ম্যাক্স, লাইভ, লেজার থ্রি জিবি, গো-ওয়ান জিবি এবং জেনফোন-২ ফোরজি ভার্সনের ফোনগুলো।

ছয়টি নতুন মডেলে আসার কথা উল্লেখ করে আসুসের ব্র্যান্ড প্রমোটার আদিব বলেন, ‘প্রতিটি ফোনেই ছাড় রয়েছে। আর থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা ও এক সপ্তাহের রিপ্লেস ওয়ারেন্টি। রয়েছে ইএমআই সুবিধা।’ আদিব জানান, থ্রি এক্স ম্যাক্স মেলায় ছাড়ে বিক্রি হচ্ছে ১৩ হাজার ৪৯০ টাকায়, থ্রি ম্যাক্স-এর দাম ১২ হাজার ৯৯০ টাকা, লাইভের মূল্য ৮ হাজার ৯৯০ টাকা, লেজার থ্রি জিবি ভার্সনের দাম ৯ হাজার ৪৯০ টাকা, গো-ওয়ান জিবি ৬ হাজার ৯৯০ টাকা এবং জেনফোন-২ ফোর জিবি ভার্সনের মেলাকালীন মূল্য ১২ হাজার ৪৯০ টাকা।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত। এতে প্রবেশের জন্য ২০ টাকার টিকিট কাটতে হবে। তবে শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে ঢুকতে পারবে।