TechJano

স্যামসাং আনছে নতুন গ্যালাক্সি ওয়াচ

নতুন দুই স্মার্টওয়াচ আনছে স্যামসাং। এবছরই এগুলো বাজারে পাওয়া যাবে। ভিন্ন ডিজাইন ও ফিচারের এই গ্যালাক্সি ওয়াচ দুইটি ভিন্ন ভিন্ন আকারে পাওয়া যাবে।ফেডারেল কমিউনিকেশনস কমিশন (এফসিসি)-এর প্রকাশিত নথি থেকে ধারণা করা হচ্ছে নতুন স্মার্টওয়াচটি আনা হবে দুইটি ভিন্ন আকারে। আকারে পার্থক্য থাকলেও ডিভাইস দু’টিতে খুব বেশি ভিন্নতা থাকবে না বলেই জানাচ্ছে বেশ কয়েকটি সংবাদমাধ্যম।

স্মার্টওয়াচ দু’টির মধ্যে বড় গ্যালাক্সি ওয়াচটি হতে পারে স্পোর্টস সংস্করণ। আর ছোট আকারের ডিভাইসটি হবে প্রথাগত নকশার, যার ব্যান্ডগুলো পরিবর্তন করা যাবে বলে প্রতিবেদনে জানিয়েছে জিএসএমঅ্যারেনা।

দুইটি মডেলের নাম একই হবে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। ওয়াইফাই ২.৪ গিগাহার্টজ বি/জি/এন-এর সঙ্গে অনেকগুলো এলটিই ব্যান্ড সমর্থন করবে নতুন গ্যালাক্সি ওয়াচ।

চলতি সপ্তাহের শুরুতে নতুন গ্যালাক্সি ওয়াচের অনুমোদন দিয়েছে এফসিসি। তবে, নতুন ডিভাইসটির কোনো ছবি প্রকাশ করা হয়নি। নতুন গ্যালাক্সি ওয়াচ কবে নাগাদ উন্মোচন করা হতে পারে তা স্পষ্ট করে জানানো হয়নি।

অগাস্ট মাসের ৯ তারিখ উন্মোচন অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে স্যামসাং। ধারণা করা হচ্ছে এই অনুষ্ঠানে নতুন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি নোট৯ উন্মোচন করবে প্রতিষ্ঠানটি। তবে আগামীমাসে গ্যালাক্সি ওয়াচ ডিভাইস দুইটি বাজারে আসতে পারে বলে ধারনা করা হচ্ছে।

Exit mobile version