ইভেন্ট

স্যামসাং এক্সেসরীজ লঞ্চিং ও পার্টনার মিট অনুষ্ঠিত

By Baadshah

July 28, 2018

গত ২৫ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে স্যামসাং এক্সেসরীজ এর জমকালো লঞ্চিং ও পার্টনার মিট। স্যামসাং মোবাইল এর পার্টনারদেরকে নিয়ে আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক সিয়ংগুন ইয়ন এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে সিয়ংগুন ইয়ন বলেন, “এখন থেকে বাংলাদেশের বাজারে স্যামসাং স্মার্টফোন এর অরিজিনাল এক্সেসরীজ এর পরিবেশক হিসেবে কাজ করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ।”

অন্যদিকে স্মার্ট এর ব্যবস্থাপনা পরিচালক বলেন, “স্যামসাং মোবাইল এক্সেসরীজ এর পরিবেশক হিসেবে স্মার্ট নতুন হলেও, আমাদের সাথে স্যামসাং এর ব্যবসায়িক সম্পর্ক অনেক পুরনো। আমরা আশা করছি, অতীতের ন্যয় এবারও আমরা সফলভাবে সারাদেশে স্যামসাং এর অরিজিনাল পন্যগুলো সাধারন মানুষের হাতে পৌঁছে দিতে পারবে।

অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্মার্ট টেকনোলজিস এর টেলিকম বিজনেস এর পরিচালক সাকিব আরাফাত। তিনি জানান, এখন থেকে স্যামসাং এর অরিজিনাল এক্সেসরীজ ৬ মাসের স্মার্ট ওয়ারেন্টি সহ সকল স্যামসাং রিটেইল ব্রান্ড শপে পাওয়া যাবে।