ই-কমার্স

স্যামসাং এয়ার কন্ডিশনার এক্সচেঞ্জ অফার শুরু

By Baadshah

March 19, 2019

ডিজিটাল ইনভার্টার ও অন/ অফ সিরিজে নির্দিষ্ট মডেলের রেসিডেনশিয়াল এয়ার কন্ডিশনারে এক্সচেঞ্জ অফার নিয়ে এলো স্যামসাং। সম্প্রতি, চালু হওয়া এ অফার চলবে এ মাসের ৩১ তারিখ পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালে, ক্রেতারা দেশি কিংবা বিদেশি যেকোনো ব্র্যান্ডের উইন্ডো এসি থেকে শুরু করে সকল এসি সহজেই এক্সচেঞ্জ করে নিতে পারবেন নির্দিষ্ট মডেলের স্যামসাং এসি। পুরোনো এসির অবস্থার ওপর নির্ভর করে ক্রেতারা সর্বোচ্চ ২০ হাজার টাকার এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। এছাড়াও, যেসব ক্রেতা এক্সচেঞ্জ অফার নিতে আগ্রহী না তাদের জন্য স্যামসাং দিচ্ছে সর্বোচ্চ ৬ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার যা তাৎক্ষণিক পাওয়া যাবে নির্দিষ্ট মডেলের স্যামসাং এসি ক্রয়ে।

ক্রেতাদের বিভিন্ন ধরনের চাহিদা মেটাতে স্যামসাং- এর বিস্তৃত পরিসীমার এসি লাইন-আপ নিয়ে এসেছে স্যামসাং। বিশ্বে প্রথমবারের মতো ৮ পোল ডিজিটাল ইনভার্টার টেকনোলজির উচ্চ প্রযুক্তিসম্পন্ন ফিচার যা সঞ্চয় করবে সর্বোচ্চ ৬৮ শতাংশ বিদ্যুৎ। আর এসি ফুল এইচডি’তে রয়েছে ৩ কেয়ার ফিল্টার যা দিবে ব্যাকটেরিয়া, ভাইরাস ও অ্যালার্জি মুক্ত বাতাস। যাদের অ্যালার্জি কিংবা হাঁপানির সমস্যা রয়েছে তাদের জন্য উপযুক্ত হচ্ছে এ ফিচার সম্পন্ন এসি।

এ এক্সচেঞ্জ অফার নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমরা ক্রেতাদের জন্য বহুল প্রতীক্ষিত এসি এক্সচেঞ্জ অফার নিয়ে আসতে পেরে আনন্দিত। আমাদের বিশ্বাস, এ অফার ক্রেতাদের নিশ্চিন্তে সুযোগ করে দিবে ক্রেতাদের বিশ্বখ্যাত স্যামসাং এসি ব্যবহারের।

এর বাইরেও, ক্রেতারা পাবেন ১২ মাসের সহজ কিস্তিতে দাম পরিশোধ সুবিধা, ফ্রি ডেলিভারি ও ইনস্টলেশন। এ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ক্রেতারা কল করতে স্যামসাং সার্ভিস (০৮০০০ ৩০০ ৩০০) কিংবা ভিজিট করুন প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজ (www.facebook.com/SamsungBangladesh)

-শেষ-

 

স্যামসাং

রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণাদান সহ ভবিষ্যতের আকৃতিদানে কাজ করছে।  প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে। এ সংক্রান্ত প্রাসঙ্গিক খবরের জন্য অনুগ্রহ করে ভিজিট করুন: news.samsung.com

 

 

 

 

বিস্তারিত জানতে ভিজিট করুন:

ওয়েবসাইট- www.samsung.com

ফেসবুক (স্থানীয়)- www.facebook.com/SamsungBangladesh

 

মিডিয়া সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ:

খন্দকার আশিক ইকবাল

হেড অব মার্কেটিং, সিই বিজ গ্রুপ, স্যামসাং বাংলাদেশ

যোগাযোগঃ +৮৮ ০১৭৩০ ৩০৬৮৮৩

ই-মেইলঃ k.iqbal@samsung.com

 

ফারহাত আহমেদ

অ্যাসিসটেন্ট ম্যানেজার, মিডিয়া রিলেশনস

ফোরথট পিআর, এশিয়াটিক থ্রি সিক্সটি

যোগাযোগঃ +৮৮ ০১৭১৯৩১০৬৭৯

ইমেইল: farhat.forethoughtpr@gmail.com