জনপ্রিয়

স্যামসাং গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে

By Baadshah

April 18, 2021

স্মার্টফোন ব্যবহারকারীদের উন্নত অভিজ্ঞতা নিশ্চিতে গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি সুবিধা চালু করেছে। সার্টিফাইড ত্রুটিযুক্ত ডিভাইস রিপ্লেসমেন্টের জন্য প্রযোজ্য হবে এবং এক্ষেত্রে ওয়্যারেন্টি কার্ডে উল্লেখিত শর্তাদি অনুসরণ করা হবে।

ডুয়াল ক্যামেরা, অনন্য পারফরমেন্স, অসামান্য ডিজাইন এবং ভিজ্যুয়াল অভিজ্ঞতায় স্যামসাং- এর নতুন বাজেটবান্ধব স্মার্টফোন গ্যালাক্সি এম০২। ডিভাইসটিতে রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরের সাথে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। আরো আছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। গ্যালাক্সি এম০২-তে ৬.৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ভি ডিসপ্লে রয়েছে এবং স্মার্টফোনটি ডলবি অ্যাটমস সমর্থন করে।

৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি এবং ১.৫ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর স্যামসাং গ্যালাক্সি এম০২-ব্যবহারকারীদের উন্নত পারফরমেন্স নিশ্চিত করবে এবং গেমিংয়ের সময়কে করবে দীর্ঘায়িত। এছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ‘ডিসকর্ড’ ফিচার, যা গেমারদের সুবিধামতো ভয়েস চ্যাটের মাধ্যমে অন্যান্য খেলোয়াড়দের সাথে কথা বলতে সহায়তা করে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘স্যামসাং সর্বদা ক্রেতাদের সর্বোচ্চ মানসম্পন্ন গ্রাহকসেবা প্রদান করতে চায়। আমরা আমাদের ক্রেতাদের জন্য একশ’ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি অফার আনতে পেরে অত্যন্ত আনন্দিত। করোনার বৈশ্বিক মহামারির কারণে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার বৃদ্ধি পেয়েছে এবং আমরা আশা করি যে আমাদের সাশ্রয়ী ডিভাইসগুলো দেশের মানুষদের সহজেই নতুন এই পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিতে সহায়তা করবে। আমরা সবাইকে ঘরে থেকে সুস্থ ও নিরাপদ থাকতে অনুরোধ করছি।’