TechJano

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ দেশের বাজারে আসছে

স্যামসাং গত ৫ই আগস্ট দক্ষিণ কোরিয়ায় স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ ও স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭+ লঞ্চ করেছিল। এবার তাদের নতুন ট্যাবলেটকে দেশের বাজারে আনতে চলেছে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ ডিভাইসে দেওয়া হয়েছে 11 ইঞ্চি ওয়াইড কোয়াড এক্সটেন্ডেড গ্রাফিক্স অ্যারে LTPS TFT ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 2560 × ১৬০০পিক্সেল এবং এর এস্পেক্ট রেশিও ১৬:১০। এতে দেওয়া থাকবে S Pen এর লেটেন্সি 26 মিলিসেকেন্ডস। পাওয়ারের জন্য এতে 7040mAh ব্যাটারি পাবেন।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ ডিভাইসের পিছনে ডুয়েল রিয়্যার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরাটি হল ০৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। ডিভাইসটির সামনে দেওয়া হয়েছে ০৮ মেগাপিক্সেল ক্যামেরা। পিছনের ক্যামেরায় অটো ফোকাস সাপোর্ট করবে।

এতে কুইক চার্জ প্রযুক্তি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ফুল চার্জে 15 ঘণ্টা ভিডিও প্লেব্যাক দেবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া আছে। এর মধ্যে কোয়ালকম স্ন্যাপড্রাগন 865+ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর মধ্যে মেমোরি কার্ড লাগান যাবে। মেমোরি কার্ড এর মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এখানে ৪টি AKG স্পিকার ও ডলবি অ্যাটমোস সাউন্ড সিস্টেম উপলব্ধ।

Exit mobile version