করপোরেট

স্যামসাং ফোনে ব্যাপক মূল্যছাড়

By Baadshah

January 18, 2019

সম্মানিত ক্রেতাদের অকৃত্রিম ভালোবাসায় স্যামসাং আজ বাংলাদেশের এক নম্বর মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেয়েছে। আর তাই সবার সঙ্গে এই ভালোবাসা উদযাপন করতে নতুন বছরে হ্যান্ডসেট ক্রয়ে ‘থ্যাঙ্কস ফর ইউর লাভ, টাইম টু সেলিব্রেট’ ক্যাম্পেইন চালু করেছে প্রতিষ্ঠানটি।

ক্যাম্পেইনের আওতায়, দেশের সকল স্যামসাং অফিসিয়াল স্টোরগুলোতে ক্রেতারা সর্বোচ্চ ৩৩% ডিসকাউন্টে নির্দিষ্ট মডেলের স্যামসাং মোবাইল ক্রয় করতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “দেশের সর্বশ্রেষ্ঠ মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি আমাদের জন্য অনেক সম্মানের একটি বিষয়, আর আমরা জানি যে তা সম্ভব হয়েছে স্যামসাং-এর প্রতি ক্রেতাদের ভালোবাসা ও আস্থার কারণে। আজ আমাদের এই অবস্থানে নিয়ে আসার জন্য আমরা ক্রেতাদের প্রতি চিরকৃতজ্ঞ। এখন সময় হয়েছে তাদের ভালোবাসার প্রতিদান দেয়ার আর আমরা নতুন অফারের মাধ্যমে সেটাই করার চেষ্টা করেছি।”

অফারের আওতায় গ্যালাক্সি এস নাইন প্লাস ১০৫,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৭০,৯০০ টাকায়, গ্যালাক্সি এ সেভেনের দাম ২৮,৯৯০ টাকার বদলে মাত্র ২৪,৯৯০ টাকায় এবং গ্যালাক্সি জে এইটের দাম ২৭,৯৯০ টাকা থেকে কমে মাত্র ২১,৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন ক্রেতারা।

এছাড়াও স্যামসাং-এর উক্ত ক্যাম্পেইন চলাকালীন সময়ে মাত্র ২৪,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সেভেন ডুয়ো, মাত্র ১৬,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সিক্স প্লাস, মাত্র ১৪,৯৯০ টাকায় গ্যালাক্সি জে সিক্স এবং মাত্র ১৩,৯৯০ টাকায় গ্যালাক্সি জে ফোর প্লাস ক্রয় করতে পারবেন ক্রেতারা। উল্লেখিত মডেলগুলোর পাশাপাশি অন্যান্য আরো বেশ কয়েকটি স্যামসাং মোবাইলেও ডিসকাউন্ট অফার থাকবে।