TechJano

হাটের বড় গরুটি বিনা মূল্যে বাড়ি যাবে ‘ট্রাক লাগবে’র ট্রাকে

কোরবানির ঈদকে কেন্দ্র করে জনসাধারনের কোরবানির পশুর পরিবহনকে সহজতর করতে দেশের বৃহত্তম ট্রাক ভাড়ার অ্যাপ ‘ট্রাক লাগবে’ শুরু করেছে নতুন এক ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে সকলের জন্য কোরবানির পশু পরিবহনে আকর্ষণীয় ছাড়ের পাশাপাশি থাকছে রাজধানী ঢাকার উল্লেখযোগ্য হাটগুলোর সবচেয়ে বড় গরুটি ক্রেতার জন্য ফ্রি ডেলিভারির সুযোগ। অর্থাৎ আপনি হাটের বড় গরু কিনলেই “ট্রাক লাগবে” বিনামূল্যে ট্রাকে করে গরু আপনার বাসায় পৌঁছে দিবে।

বিশেষ এই ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের দিন পর্যন্ত। এই ক্যাম্পেইনের জন্য নির্বাচিত হাটগুলোর মধ্যে রয়েছে- আশিয়ান সিটি(দক্ষিণখান) গরুর হাট, কমলাপুর গরুর হাট, দিয়াবাড়ি (উত্তরা) গরুর হাট, তেজগাঁও গরুর হাট, ৩০০ ফিট(পূর্বাচল) গরুর হাট, আফতাবনগর গরুর হাট, ইস্টার্ন হাউজিং(মিরপুর) গরুর হাট, গাবতলী গরুর হাট, এবং ভাটারা গরুর হাট।

এই হাটগুলো থেকে ইতোমধ্যে ৯টি বড় গরু বাছাই করেছে ট্রাক লাগবে। এর মধ্যে রয়েছে – কালা পাহাড় (দিয়াবাড়ি, উত্তরা গরুর হাট), বগুড়ার নবাব (আশিয়ান সিটি, দক্ষিণখান গরুর হাট), তুফান (কমলাপুর গরুর হাট), আলা ভোলা (তেজগাঁও গরুর হাট), কালা মানিক (৩০০ ফিট, পূর্বাচল গরুর হাট), সুলতান (আফতাবনগর গরুর হাট), বাদশা (ইস্টার্ন হাউজিং,মিরপুর গরুর হাট), কুষ্টিয়ার রাজা (গাবতলী গরুর হাট), এবং নাটোরের বস (ভাটারা গরুর হাট)।

এই গরুগুলো রাজধানী ঢাকার ভিতরে ফ্রি-তে ডেলিভারি দেবে ‘ট্রাক লাগবে’।

এ বিষয়ে ট্রাক লাগবে কর্তৃপক্ষ জানায়, ঈদ উল আযহা আমাদের শেখায় ত্যাগের মহিমা। একইসাথে আমাদের অন্যতম আনন্দের উৎসবও এই ঈদ। তাই ঈদের আনন্দ সকলের সাথে ভাগ করে নিতেই দেশের সবচেয়ে বড় ট্রাক নেটওয়ার্ক “ট্রাক লাগবে” দিচ্ছে, রাজধানী ঢাকার সবচেয়ে বড় কোরবানির পশুগুলোর সম্পূর্ণ ফ্রি ডেলিভারি। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো ডেলিভারি করা যাবে। এ বিষয়ে বিস্তারিত জানতে অথবা ট্রাক ভাড়া করাসহ যেকোনো প্রয়োজনে ০৯৬৩৮০০০২৪৫ নম্বরে কল করে কাস্টমার কেয়ারের সহযোগিতা নেয়া যাবে। গুগল-প্লে স্টোর থেকে নামানো যাবে ‘ট্রাক লাগবে’ অ্যাপটি।

উল্লেখ্য, অ্যাপভিত্তিক পণ্য পরিবহণ সংশ্লিষ্ট সেবাদান প্রতিষ্ঠান ‘ট্রাক লাগবে’, ট্রাক মালিক ও শিপার উভয়ের জন্যই একটি নির্ভরযোগ্য প্লাটফর্ম। বাংলাদেশে ট্রাক, কাভার্ড ভ্যান ও পিকআপ ভাড়ার সবচেয়ে বড় এই মাধ্যমটিতে বর্তমানে ব্যবহারকারীর সংখ্যা ৫ লাখ ছাড়িয়ে গিয়েছে এবং দিনদিন এই সংখ্যা বেড়েই চলেছে।

Exit mobile version